সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

মাধবপুরে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা : মাধবপুররে ডাকাতির প্রস্তুতিকালে সংঘবদ্ধ ডাকাত দলের দুই সদস্যকে দেশিয় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার চৌমুহনী ইউনিয়নের হবিবপুর গ্রামের কাছ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, চৌমুহনী ইউনিয়নের হবিবপুর গ্রামের জানু মিয়ার ছেলে হায়দর ওরফে আইদুর ডাকাত (৩২) ও একই গ্রামের তাজুল ইসলামের ছেলে রুবেল মিয়া (২২)।

মাধবপুর থানার পরিদর্শক তদন্ত মো. কামরুজ্জামান জানান, রাত আড়াইটার দিকে উল্লেখিত স্থানে ১৮/২০জনের একটি সশস্ত্র ডাকাতদল সমবেত হয়েছে বলে গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালানো হয়। মাধবপুর থানার এসআই আজিজুর রহমান নাইম, কামরুল ইসলামসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুই ডাকাতকে গ্রেপ্তার করা। এ সময় ঘটনাস্থল থেকে একটি রামদা, একটি ছোড়া ও একটি গাছ কাটার করাত জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত ডাকাতদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com