বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

মাধবপুরে ছোট ভাইয়ের ফিকলের আঘাতে বড় ভাই নিহত

মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা : মাধবপুরের ধর্মঘরে ছোট ভাইয়ের ফিকলের আঘাতে বড় ভাই এরশাদ আলী (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। নিহত এরশাদ আলী উপজেলার ধর্মঘর ইউনিয়ের বৈষ্ঠবপুর গ্রামের মর্তুজ মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ধর্মঘর ইউনিয়নের বৈষ্ঠবপুর গ্রামের মর্তুজ আলীর ছেলে ব্রনাই প্রবাসী এরশাদ আলী ও সৌদি প্রবাসী বাচ্চু মিয়ার মধ্যে জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছিল। বুধবার সকালে বাচ্চু মিয়া বাড়ীর উঠানে মাটি ফেলতে গেলে বাবা মর্তুজ আলী বাধা দেয়। এ নিয়ে বাবা-ছেলে বাক-বিতন্ডা শুরু হলে এরশাদ আলী বাবার পক্ষ ধরে ছোট ভাইয়ের সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে। তর্কাতর্কির এক পর্যায়ে বাচ্চু মিয়া বড় ভাই এরশাদ আলীর বুকে ফিকল দিয়ে আঘাত করে।

মুমুর্ষু অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে মাধবপুর পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় এরশাদ আলী মারা যায়।

খবর পেয়ে মাধবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এস.এম রাজু আহমেদ ও থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী বলেন ময়নাতদন্ত শেষে সিলেট থেকে লাশ নিয়ে আসা হচ্ছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে। ঘটনার পর থেকেই বাচ্চু মিয়া তার পরিবারের লোকজন পলাতক রয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com