বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

মিরপুর আলিফ সোবহান চৌধুরী কলেজে এমপি মিলাদ গাজীকে সংবর্ধনা

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : বাহুবল উপজেলার মিরপুর আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজে হবিগঞ্জ-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব গাজী শাহনওয়াজ মিলাদ গাজী কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার সকাল ১১ টার দিকে কলেজ ক্যাম্পসে এ সংবর্ধনা প্রদান করা হয়।

কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. মাহবুবুুুুর রহমানের সভাপতিত্বে ও প্রভাষক আফতাব উদ্দিন এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আলহাজ্ব গাজী শাহনওয়াজ মিলাদ গাজী এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাহুবল উপজেলা নির্বাহী অফিসার মো. জসীম উদ্দিন, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মাসুক আলী, কলেজের প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য মো. ফজলুর রহমান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর নুর মানিক, উপজেলা আওয়ামী লীগ নেতা ইব্রাহিম মুন্সি, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের আহ্বায়ক আসকার আলী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ কুটি।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মিলাদ গাজী বলেন, বাহুবল-নবীগঞ্জের শিক্ষা খাতে তিনি বিশেষ গুরুত্ব দিবেন এবং শেখ হাসিনার নেতৃত্বে বাহুবল উপজেলায় সার্বিক উন্নয়ন করে একটি আধুনিক উপজেলায় গড়ে তুলবেন।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে প্রধান অতিথি আলহাজ্ব গাজী শাহনওয়াজ মিলাদ গাজী এমপি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com