শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

বানিয়াচংয়ে গ্রেফতারের পর আসামির মৃত্যু

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা : বানিয়াচং উপজেলা সদরে গ্রেফতার করার পর ‘অসুস্থ হয়ে’ ছত্তার মিয়া (৬০) নামে এক আসামির মৃত্যু হয়েছে।

রোববার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। মৃত ছত্তার মিয়া উপজেলার বটের হাটি গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে একই এলাকার আছাব উল্লা ও তার ছেলেদের সঙ্গে ছত্তার মিয়ার কথা কাটাকাটি হয়। এ ঘটনায় আছাব উল্লার পক্ষ থেকে মামলা করা হলে পুলিশ রাতেই ছত্তার মিয়াকে গ্রেফতার করতে আসে। পুলিশ ছত্তার মিয়াকে গ্রেফতার করে গাড়িতে তোলার পরই তিনি অসুস্থ বোধ করেন। সঙ্গে সঙ্গে পুলিশের গাড়িতে করেই তাকে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠালে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ মোবারক জানান, ছত্তার মিয়া একটি মামলার আসামি। তাকে গ্রেফতার করার পর তিনি অসুস্থ বোধ করেন। পরে তাকে পুলিশের গাড়ি দিয়ে হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com