শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

শ্রীমঙ্গল ও কমলগঞ্জে প্রার্থীদের মনোনয়নপত্র জমা

নিজস্ব প্রতিবেদক : আওয়ামীলীগের বিশ্বস্থ ঘাঁটি হিসেবে পরিচিত মৌলভীবাজার জেলার দুই উপজেলা শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার লক্ষে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সংশ্লিষ্ট সুত্রে পাওয়া তথ্যে জানা যায়, শ্রীমঙ্গল উপজেলায় আওয়ামীলীগের নৌকা মার্কার মনোনয়নপ্রাপ্ত বর্তমান চেয়ারম্যান রনধীর কুমার দেব দলীয় প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। একই সাথে স্থানীয় কৃষক লীগের সভাপতি ও শ্রীমঙ্গল সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আফজল হক ও শ্রীমঙ্গল উপজেলা জাকের পার্টির নেতা আব্দুল কাইয়ুম নিজেদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ভাইস চেয়ারম্যান হিসেবে বর্তমান ভাইস – চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, আ.লীগ নেতা এনাম হোসেন চৌধুরী, মোহাম্মদ লিটন আহমেদ, এম এ রহিম নোমানী, পরিমল দাশ, হাসানুল হক দুলাল এবং মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন হাজেরা খাতুন, মিতালী দত্ত, পারভীন আক্তার, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরী ও মোসাম্মাৎ শিরিনা আক্তার।

কমলগঞ্জ উপজেলায় নৌকা মার্কার মনোনীত প্রার্থী কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান মনোনয়নপত্র জমা দেন পাশাপাশি স্বতন্ত্র হিসেবে মনোনয়নপত্র জমা দেন ইমতিয়াজ আহমেদ বুলবুল, আব্দুল গফুর এবং আব্দুল আহাদ মিনার।

এ উপজেলায় চেয়ারম্যান পদে মোট ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে শুভপ্রতিদিনকে নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকতা মনজুরুল আলম।

সর্বশেষ পাওয়া খবরে,  ভাইস চেয়ারম্যান হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন বর্তমান ভাইস চেয়াম্যান  সিদ্দেক আলী, চা শ্রমিক নেতা রামভজন কৈরী, আ.নেতা জয়নাল আবেদীন, সাংবাদিক সাব্বির এলাহি, আল মুয়িন ফারুখ এবং মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে পারভীন আক্তার লিলি ও বিলকিস বেগম।  দুপুরে এ মনোনয়নপত্র জমাদানকে কেন্দ্র করে লোকে লোকারণ্য হয়ে পড়ে এ দুই উপজেলা শহর।

মনোনয়নপত্র জমাদানের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় শ্রীমঙ্গল উপজেলার জনপ্রিয় আ. লীগ নেতা এবং বর্তমান উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার আস্থার প্রতিদান হিসেবে আগামী ১৮ মার্চ অনুষ্টিতব্য নির্বাচনে আওয়ামীলীগের নৌকা মার্কা বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবে বলে আমার দৃঢ় বিশ্বাস। এ উপজেলার সকল মানুষের দোয়া ও আর্শীবাদ কামনা করেন তিনি।

কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেওয়ায় আমি নেত্রী ও সমগ্র মনোনয়ন বোর্ডের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। এলাকার মানুষের মধ্যে একপ্রকার সুখানুভুতি বিরাজ করছে। আমার ৫ বছরের কর্ম বিশ্লেষণ ও আচার- ব্যবহার বিবেচনায় এবং নৌকা মার্কার প্রতি এ এলাকার মানুষের ভালোবাসার কারনে আগামী নির্বাচনে নৌকা মার্কা বিপুল ব্যবধানে জয়ী হবে বলে আমি আশা করি, তবে আমাদের ঘরানার প্রার্থী স্বতন্ত্র হিসেবে দাঁড়ানো দুঃখজনক, আমি সবাইকে অনুরোধ করব আ.লীগে ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার সিদ্ধান্তকে সম্মান জানিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে এবং আশা করি সবাই একসাথে নির্বাচন করতে পারব। যিনি স্বতন্ত্র হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন দলের বৃহত্তর স্বার্থে তাকে আমি মনোনয়ন প্রত্যাহার করার আহবান এবং একসাথে নির্বাচনে নৌকা মার্কার পক্ষে কাজ করার আহবান জানাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com