রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ওবায়দুল কাদেরের অবস্থা এখনও সংকটাপন্ন, বিদেশ নেয়ার প্রস্তুতি

ফাইল ফটো

তরফ নিউজ ডেস্ক : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের হঠাৎ অসুস্থ হয়ে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আজ সকালে মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা আবু নাছের এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে সকাল পৌনে ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত, অবস্থা সংকটাপন্ন বলে জানান হাসপাতালের চিকিৎসক সৈয়দ আলী আহসান। ৭২ ঘণ্টা না গেলে কিছুই বলা যাচ্ছে না বলেও মন্তব্য করেন তিনি। অবস্থার একটু উন্নতি হলেই তাকে বিদেশ নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছে তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ।

জনসংযোগ কর্মকর্তা আবু নাছের জানান,  ফজরের নামাজ শেষে হঠাৎ করেই মন্ত্রীর শ্বাস-প্রশ্বাসে সমস্যা হচ্ছিল। সঙ্গে সঙ্গে তাকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তার পরীক্ষা-নীরিক্ষা করেন। পরামর্শ দেন দ্রুত এনজিওগ্রাম করার।

হাসপাতালের কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান সৈয়দ আলী আহসান বলেন, এনজিওগ্রাম করা হয়েছে। এরই মধ্যে তিনটি ব্লক ধরা পড়েছে। এর মধ্যে একটি ওপেন করা হয়েছে। সকালের চেয়ে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও পরিস্থিতি এখনও সংকটাপন্ন, ৭২ ঘণ্টা না গেলে কিছু বলা যাবে না।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, উন্নত চিকিৎসার জন্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ওবায়দুল কাদেরকে বিদেশে নেয়ার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেই বিদেশে নেয়া হবে বলেও জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com