মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ২

চৌদ্দগ্রাম (কুমিল্লা) সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত ও অন্তত; আটজন আহত হয়েছেন। নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। আজ বেলা ১১টা ও রোববার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমজাদের বাজার ও চিওড়া এলাকায় পৃথক দুর্ঘটনা ঘটে।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আবুল হোসেন ও এসআই জুয়েল রানা বলেন, বেলা ১১টার সময় মহাসড়কের আমজাদের বাজার এলাকায় চট্টগ্রামগামী কাভার্ডভ্যানকে (ঢাকামেট্রো-ট-১৮-১৯০০) ওভারটেক করার সময় যাত্রীবাহী স্টারলাইন এসি বাস (ঢাকামেট্রো-ব-১৫-৩৭১৩) পেছন থেকে ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যানটি উল্টে যায় এবং বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে কাভার্ডভ্যান চালক নিহত ও বাসের আট যাত্রী আহত হন। তাৎক্ষনিকভাবে নিহত চালকের নাম জানা যায়নি। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় ক্লিনিকের চিকিৎসা দেয়।

এর আগে মহাসড়কের চিওড়া এলাকায় রোববার রাত এগারটার সময় অজ্ঞাতনামা গাড়ির ধাক্কায় চট্টগ্রামের ডবলমুড়িং থানার মনছুরাবাদ এলাকার বাবুল মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া(৩০) নিহত হন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com