রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

হবিগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জে ৮টি উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৮ জন প্রার্থী।। রবিবার রাতে উপজেলা রিটার্রিং অফিসার তাদেরকে বেসরকারী ভাবে নির্বাচিত ঘোষনা করেন।

হবিগঞ্জ সদর উপজেলা : মহিলা ভাইস চেয়ারম্যান পদে পুনরায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ফেরদৌস আরা বেগম। তিনি (ফুটবল) প্রতীক নিয়ে ৪১ হাজার ৮শ ৬ ভোট পেয়ে নির্র্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী নুরুন নাহার (হাঁস) প্রতীকে পেয়েছেন ২৬ হাজার ২শ ৯৭ ভোট।

লাখাই উপজেলা :  মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আলেয়া বেগম। তিনি (হাঁস) প্রতীকে ২০ হাজার ৩ শ ৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী (ফুটবল) প্রতীকে জাহানারা বেগম পেয়েছেন ১৭ হাজার ৯শ ৮ ভোট।

বাহুবল উপজেলা : মহিলা ভাইস চেয়ারম্যান পদে নিলুফার ইয়াছমিন ১৭ হাজার ৫শ ৩৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টি (জাপা) মনোনিত প্রার্থী হাসিনা আক্তার শিপা লাঙ্গল প্রতীকে পেয়েছেন ১৫ হাজার ৭শ ৩০ ভোট।

নবীগঞ্জ উপজেলা : মহিলা ভাইস চেয়ারম্যান পদে পুনরায় নির্বাচিত হয়েছেন নাজমা বেগম। তিনি (হাঁস) প্রতীকে ৪৯ হাজার ২শ ৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ ছইফা রহমান কাকলী ফুটবল মার্কায় পেয়েছেন ২৭ হাজার ৪শ ৫১ ভোট।

মাধবপুর উপজেলা : মহিলা ভাইস চেয়ারম্যান পদে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন সুফিয়া আক্তার হেলেন। তিনি (হাঁস) প্রতিক নিয়ে পেয়েছেন ৩১ হাজার ২শ ৫৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোছাঃ রোকেয়া আক্তার (কলস) প্রতিক নিয়ে পেয়েছেন ২৭ হাজার ৭৭ ভোট।

চুনারুঘাট উপজেলা : মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আবিদা খাতুন। তিনি ৪৬ হাজার ৯শ ৭১ ফুটবল পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কাজী সাফিয়া খাতুন (হাঁস) প্রতীক নিয়ে পেয়েছেন ৪০ হাজার ৩শ ৫১ ভোট।

বানিয়াচঙ্গ উপজেলা : মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন হাসিনা আক্তার। তিনি (হাঁস) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩৮ হাজার ৮১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহেনারা আক্তার (প্রজাপতি) প্রতীক নিয়ে পেয়েছেন ২৭ হাজার ৩শ ৬৮ ভোট ।

আজমিরীগঞ্জ উপজেলা :  মহিলা ভাইস চেয়ারম্যান পদে সিমা রানী সরকার (প্রজাপতি) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। তিনি ১৩ হাজার ৫শ ৮৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোছাঃ রুখসানা আক্তার (হাঁস) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১০ হাজার ২ শ ৯০।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com