বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নবীগঞ্জে স্টুডেন্ট কেবিনেট কাউন্সিল অনুষ্টিত

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা : ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জেলার নবীগঞ্জ উপজেলার জে কে মডেল সরকারী উচ্চ বিদ্যালয়সহ অন্যান্য মাধ্যমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট কাউন্সিল বৃহস্পতিবার (১৪ মার্চ) অনুষ্টিত হয়েছে।

ঐদিন সকাল ৮ টা থেকে শুরু করে দুপুর ২টা পর্যন্ত লম্বা লাইনে চলে ভোট। ঐ বিদ্যালয়ে মোট ভোটার ৮ শত ৪৫ জনের মধ্যে ৪ শত ৩৬ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেন ।

ষষ্ট শ্রেণীতে ১ জন ও সপ্তম শেণীতে ১ জন এবং অষ্টম থেকে দশম শ্রেণীতে ২ জন করে মোট ৮ জন শিক্ষার্থী নির্বাচীত হন ।

ষষ্ট শ্রেণীতে প্রিয়ান্তী রায় আচল ১০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন । তার নিকটতম অভিজিৎ দাশ অনিক ১০২ ভোট পেয়েছেন।

অপর দিকে তায়েম হুসেন চৌধুরী ৫৬ ভোট এবং ইমা আক্তার ইমু ৩৯ ভোট পেয়ে সপ্তম শ্রেণীতে নির্বাচিত হয়েছেন । জুনিয়া চৌধুরী জুই ১১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকট তম মুসফিকুর রহমান জিসান ১০৯ এবং লুৎফুর রহমান ৭৯ ।

অষ্টম শ্রেণীতে ফারহানা নাদিম ১৮১ ভোট এবং নিতাই চক্রবর্ত্তী ১৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্ধীরা হলেন,তানবির হুসাইন চৌধুরী ১৩৮ভোট মিতাউর রহমান রাফিন ৭৭ ভোট ।

নবম শ্রেণীতে জিম্মা অক্তার স্নিগ্ধা ১৭৭ এবং বিশাল বনিক শাওন ১৭৪ ভোট পেয়ে নির্বাচিত হন এবং দশম শ্রেণীতে মোস্তাক হোসেন সানি এবং মাহমুদুল হাসান ১২৭ পেয়ে নির্বাচিত হন ।

উক্ত নির্বাচনে নির্বাচন কমিশনার হিসাবে দায়ীত্ব পালন করেন দশম শ্রেণীর শিক্ষার্থী নুসরাত ইয়াসমিন শিমু সহকারী কমিশনার হিসাবে দায়ীত্ব পালন করেন প্রদুত দাশ প্রান্ত ও আকাশ দেব।

ব্যিালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম জানান, শিক্ষাথীদের মাঝেই ছিল নির্বাচন কমিশনার, প্রিজাইডিং অফিসার পোলিং অফিসার সব দায়িত্ব বন্টন করা। তা খুব সুন্দর পরিবেশে ভোট সম্পন্ন হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com