শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

ডেপুটি স্পিকারকে এলাকা ছাড়ার নির্দেশ ইসির

তরফ নিউজ ডেস্ক : চলমান উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে প্রচারে অংশ নেয়ায় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়াকে নির্বাচনী এলাকা ছাড়ার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। ১৫ মার্চ ইসির উপসচিব আতিয়ার রহমানের সই করা এক চিঠির মাধ্যমে এই নির্দেশ দেওয়া হয়েছে।

এছাড়া কক্সবাজার-৩ আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমলকেও এলাকা ছাড়ার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। সংশ্লিষ্ট জেলা ও উপজেলা নির্বাচন কর্মকর্তার মাধ্যমে এই চিঠি ডেপুটি স্পিকার ও সাংসদের কাছে পাঠানো হয়েছে।

স্পিকারের উদ্দেশে লেখা ইসির চিঠিতে বলা হয়েছে, আপনার বিরুদ্ধে জাতীয় সংসদের আসন গাইবান্ধা-৫-এর আওতাধীন সাঘাটা ও ফুলছড়ি উপজেলা পরিষদের নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে একজন প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ অবস্থায় ইসি আপনাকে ১৬ মার্চ (আজ শনিবার) সন্ধ্যা ছয়টার মধ্যে নির্বাচনী এলাকা ত্যাগ করার নির্দেশ দিচ্ছে। সাংসদ সাইমুম সরওয়ারকেও একই ধরনের নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ১৮ মার্চ ১১৭ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com