শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

বাহুবলে আমরা সবুজ গোল্ডকাপে শাপলা একাদশকে হারিয়ে লাল-সবুজের উড়ন্ত সূচনা

নিজস্ব প্রতিবেদক : বাহুবলে আমরা সবুজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে এ গ্র“পের দিনের প্রথম ম্যাচে শাপলা একাদশকে ৩-০ গোলে পরাজিত করে উড়ন্ত সূচনা করেছে লাল-সবুজ একাদশ। রবিবার (২৪ মার্চ) সকাল ৭টায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আয়োজিত টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে উক্ত ফলাফল করে ক্লাবটি। খেলায় লাল সবুজের অধিনায়ক জিয়াউল হক জয় ২টি ও বিজয় দেবনাথ ১টি গোল করেন। সামাজিক সংগঠন আমরা সবুজ উক্ত টুর্নামেন্টের আয়োজকের ভূমিকায় রয়েছে।

আমরা সবুজ সংঘের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম.এ মজিদ তালুকদারের পরিচালনায় উপস্থিত ছিলেন বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, ক্রীড়া সম্পাদক ফয়সল আহমেদ চৌধুরী তাইনুছ, সদস্য মাওলানা নূরুল আমীন, আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজের ক্রীড়া শিক্ষক এম. শামছুদ্দিন, কৃষকলীগ সভাপতি মখলিছুর রহমান প্রমুখ।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন জেলা ক্রীড়া সংস্থার তালিকাভূক্ত রেফারি আব্দুল মতিন, সহকারি রেফারির দায়িত্ব পালন করেন আনোয়ার আলী ও অলিউর রহমান।

বিকাল ৩টায় বি গ্র“পের জাগ্রত ফুটবল ক্লাব বনাম উদয়ন ফুটবল ক্লাবের মধ্যকার দিনের ২য় ও টুর্নামেন্টের ৩য় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com