বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

মাধবপুরে মাদক ব্যবসায়ীর কারাদন্ড

মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা : মাধবপুরে জয়নাল মিয়া (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে ৩ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সোমবার (২৫ মার্চ) দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নিবার্হী কর্মকর্তা মল্লিকা রানি দে এ রায় প্রদান করেন।

৫৫ বিজিবি’র অধিনায়ক লে.কর্নেল জাহিদুর রশিদ জানান, সোমবার সকালে ধর্মঘর বিওপির হাবিলদার সায়েদুর রহমান গোপন সুত্রে খবর পেয়ে আহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে একটি অটোরিক্সা আটক করে এর ভিতর থেকে ৫৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

এ সময় মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার দায়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার গিলামুড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে জয়নাল মিয়া কে আটক করা হয়।

পরে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নিবার্হী কর্মকর্তা ৩ মাসের কারাদন্ড প্রদান করেন।

মাধবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা মল্লিকা রানি দে কারাদন্ডের সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com