শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

সিলেটের বালাগঞ্জে ‘ডাকাতের’ গুলিতে ছাত্রলীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বালাগঞ্জে ডাকাতের গুলিতে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন; এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

রোববার ভোরে উপজেলার চম্পারকান্দি গ্রামের সুরমান আলীর বাড়িতে এ ঘটনা ঘটে বলে বালাগঞ্জ থানার ওসি গাজী আতাউর রহমান জানান।

নিহত শাহাব উদ্দিন ওই গ্রামের সুরমান আলীর ছেলে। দেওয়ান বাজার ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন তিনি।

নিহতের পরিবারের বরাতে ওসি বলেন, ভোরে সুরমান আলীর ঘরে একদল ডাকাত হানা দেয়। এ সময় পরিবারের লোকজনের চিৎকারে শাহাব ছুটে গেলে ডাকাতদের সঙ্গে তার হাতাহাতি হয়।

“এক পর্যায়ে ডাকাতরা তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত ও গুলি করে। পরে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শাহাবের মৃত্যু হয়।”

এ ঘটনায় শাহাবের বাবা সুরমান আলী ও ভাই ওয়াহাব আলী আহত হয়েছেন; তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ওসি জানান।

তিনি বলেন, ডাকাতরা কিছু স্বর্ণালংকার ও কয়েকটি মোবাইল ফোন লুট করে নিয়ে গেছে বলে শাহাবের পরিবারের সদস্যরা পুলিশকে জানিয়েছেন।

“ঘটনাটি শুধুই ডাকাতি নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড তা খতিয়ে দেখতে পুলিশ কাজ শুরু করেছে।”

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com