শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

এসআই (নিরস্ত্র)পদে নিয়োগ, মুক্তিযোদ্ধার নাতি/নাতিনরাও সূযোগ পাবেন।

তরফ নিউজ ডেস্ক : পুলিশ সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯ (মুক্তিযোদ্ধাদের নাতিরাও সুযোগ পাবে)

সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) ।

যোগ্যতা

সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে আবেদনের জন্য প্রার্থীকে যেকোনো বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে ন্যূনতম স্নাতক বা সমমান পাস হতে হবে। পাশাপাশি কম্পিউটারে অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের অবশ্যই বাংলাদেশের নাগরিক এবং অবিবাহিত হতে হবে। সাধারণ প্রার্থীদের বয়স ১ এপ্রিল, ২০১৯ তারিখে ১৯ থেকে ২৭ বছর এবং মুক্তিযোদ্ধা সন্তানদের ক্ষেত্রে একই তারিখে বয়স ১৯ থেকে ৩২ বছরের মধ্যে হতে হবে। শারীরিক যোগ্যতার ক্ষেত্রে পুরুষ প্রার্থীদের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, বুকের মাপ স্বাভাবিক অবস্থায় ৩০ ইঞ্চি ও সম্প্রসারিত অবস্থায় ৩২ ইঞ্চি হতে হবে। নারী প্রার্থীদের ক্ষেত্রে উচ্চতা কমপক্ষে ৫ ফুট ২ ইঞ্চি হতে হবে।

সাধারণ কোঠায় বয়স ১ এপ্রিল, ২০১৯ তারিখে ১৯-২৭

বীর/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়স ১৯-৩২, নাতি-নাত্নীদের ক্ষেত্রে বয়স ১৯-২৭

মাঠ হবে ২৮ থেকে ৩০ এপ্রিল স্ব-স্ব বিভাগে

( ২৮ এপ্রিল- ঢাকা, নারায়নগঞ্জ, মুন্সিগঞ্জ, শরীয়তপুর, ময়মনসিংহ, শেরপুর, চট্রগাম, কুমিল্লা, ফেনী, রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, জয়পুরহাট, রংপুর, কুড়িগ্রাম, পঞ্চগড়, খুলনা, বাগেরহাট, চুয়াডঙ্গা, মেহেরপুর, বরিশাল, বরগুনা, সিলেট ও মৌলভীবাজার।

২৯ এপ্রিল- কিশোরগঞ্জ, নরসিংদী, গাজীপুর, গোপালগঞ্জ, জামালপুর, নেত্রকোনা, নোয়াখালী, চাঁদপুর, লক্ষীপুর, বি-বাড়িয়া, বগুড়া, নওগাঁ, নাটোর, লালমনিরহাট, নীলফামারী, ঠাকুরগাঁও, সাতক্ষীরা, যশোর, নড়াইল, পিরোজপুর, পটুয়াখালী, হবিগঞ্জ ও সুনামগঞ্জ।

৩০ এপ্রিল- টাঙ্গাইল, মানিকগঞ্জ, ফরিদপুর, রাজবাড়ী, মাদারীপুর, রাঙ্গামাটি, বান্দরবান, খাগড়াছড়ি, কক্সবাজার, পাবনা, সিরাজগঞ্জ, দিনাজপুর, গাইবান্দা, কুষ্টিয়া, ঝিনাইদহ, মাগুরা, ঝালকাঠি ও ভোলা।)

প্রার্থীকে অবশ্যই অবিবাহিত হতে হবে।

সূত্র : বাংলাদেশ পুলিশ ওয়েবসাইট।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com