শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

বাহুবলে সাংবাদিক পুত্র নাঈমের ট্রেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ

স্টাফ রিপোর্টার : বাহুবলে সাংবাদিক পুত্র শেখ জান্নাতুল নাঈম বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) ভর্তির সুযোগ পেয়েছে। আজ বুধবার (১৪ নভেম্বর) ঐ বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। সে মেধা তালিকায় ২৩৫তম স্থান অর্জন করেছে। উক্ত বিশ্ববিদ্যালয়ে ৫২০ জন শিক্ষার্থী ভর্তির সুযোগ পাবে।
উল্লেখ্য, নাঈম বাহুবলের সর্বোচ্চ বিদ্যাপীঠ দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন সরকারি হাই স্কুল থেকে জেএসসি ও এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ এবং বাহুবল কলেজ থেকে জিপিএ-৫ অর্জন করে। সে সরকারি মেডিকেলে অল্পের জন্য ভর্তির সুযোগ হাতছাড়া করলেও জগন্নাত বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং খুলনা প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ লাভ করে।
শেখ জান্নাতুল নাঈম উপজেলার নারিকেলতালা গ্রামের বাসিন্দা বাহুবল মডেল প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল মজিদ শেখ ও শিক্ষক নিলিমা আক্তারের পুত্র। তার নানা শেখ আরিফ উল্লাহ মাস্টার ও দাদা সাবেক ইউপি মেম্বার আব্দুল খালেক। তরফ নিউজ পরিবারের পক্ষ থেকে তার পথচলায় রইল শুভকামনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com