বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

সিমলার কথা- আমি কিছুই জানি না

বিনোদন ডেস্ক : পলাশ মারা গেছে। এই নিয়ে আমি কথা বলতে চাই না। কারণ  ও আমার কেউ না- সম্প্রতি চট্টগ্রামে চাঞ্চল্যকর বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় অভিযুক্ত নিহত পলাশের কাছ থেকে ৭০ লাখ টাকা হাতিয়ে নেয়ার বিষয়ে জানতে চাইলে এ কথাগুলো বলেন চিত্রনায়িকা সিমলা। গতকাল মুঠোফোনে কথা হয় এ আলোচিত নায়িকার। তিনি বর্তমানে ভারতের মুম্বইয়ে রয়েছেন। তদন্তের এমন চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসা বিষয়ে সিমলা বলেন, যারা তদন্ত করছেন তারা তদন্ত করুক। তদন্ত  যখন শেষ হবে তখনইতো আপনারা জানতে পারবেন বিষয়টি। আমার কিছু বলার নেই এখানে।

যারা তদন্ত করছেন তাদেরকে প্রশ্ন করুন। আমাকে প্রশ্ন করছেন কেন? আমি এটার সঙ্গে রিলেটেড না। আমি এ ব্যাপারে আর কোনো কথা বলতে চাই না।

এদিকে বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় সম্প্রতি চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন তদন্ত সংশ্লিষ্টরা। ঘটনার নেপথ্যে সিমলার সঙ্গে পলাশের বিচ্ছেদের ঘটনাই শুধু ছিল না, তার কাছ থেকে ৭০ লাখ টাকা হাতিয়ে নেওয়ার বিষয়ও ছিল। বিভিন্ন জনের কাছ থেকে ধার-দেনা করে এ অর্থ সিমলাকে দিয়েছিলেন পলাশ। পলাশের বাবা-মাসহ অন্তত ১৬ জনের সঙ্গে কথা বলে এমন তথ্য পাওয়া গেছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা, চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া। তিনি জানিয়েছেন, চিত্রনায়িকা সিমলা বর্তমানে একটি সিনেমায় শুটিং করার নামে ভারতে অবস্থান করছেন। দেশে ফিরতে বিলম্ব করছেন তিনি। রাজেশ বড়ুয়া আরো বলেন, গত ২৪শে ফেব্রুয়ারি সন্ধ্যায় বিমানবন্দরে কমান্ডো অভিযানে পলাশ আহমেদ নিহত হওয়ার সময় তার নাম-ঠিকানা জানা যায়নি। তখন তাকে বলা হচ্ছিল নায়িকা সিমলার প্রেমিক হিসেবে।

তিনি বিমানের ক্রুদের জিম্মি করে পারিবারিক সমস্যা নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়েছিলেন। পরে ধীরে ধীরে উদঘাটিত হয়, নিহত পলাশ চিত্রনায়িকা শামসুন নাহার সিমলার স্বামী। তদন্ত সংশ্লিষ্টরা জানিয়েছেন, পলাশ লন্ডন পাঠানোর নাম করে বিভিন্নজনের কাছ থেকে প্রায় ৭০ লাখ টাকা সংগ্রহ করেছিলেন। এ টাকা সিমলার হাতে তিনি তুলে দিতে বাধ্য হয়েছিলেন। সিমলার সঙ্গে প্রভাবশালী কিছু ব্যাক্তিরও সুসম্পর্ক ছিল, যার কারণে একটা সময় পর সিমলার কাছে যেতে পারছিলেন না পলাশ। আর তারপরই বিমান ছিনতাই চেষ্টার মতো কাণ্ড ঘটান তিনি। উল্লেখ্য, পলাশ শখের বসে নাটক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করতেন। সে সূত্রে সিমলার সঙ্গে তার পরিচয় হয়। একসময়  বিয়েও করেন তারা। কিন্তু কয়েকমাসের মধ্যেই তাদের ডিভোর্স হয়ে যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com