বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

কভার্ডভ্যান চাপায় পুলিশের এসআই নিহত

তরফ নিউজ ডেস্ক : বন্দরে কভার্ডভ্যান চাপায় এক পুলিশের এসআই নিহত হয়েছেন। শুক্রবার ভোরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মালিবাগ ক্যাসল ফুট রেস্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে। নিহত পুলিশ কর্মকর্তার নাম ফরিদ আহম্মেদ। তিনি কাঁচপুর হাইওয়ে থানায় কর্মরত।  কাগজ পত্র চেক করতে কভার্ডভ্যান থামতে গিয়ে তিনি এ দুর্ঘটনার শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যান।  নিহত এসআই ফরিদ আহম্মেদ হবিগঞ্জ  জেলার চুনারুঘাট থানার গ্যড়াারুক গ্রামের  মৃত মানিক জমাদারের  ছেলে।

কাচঁপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম আলী সরদার জানান, লাঙ্গলবন্দ ¯œানোৎসব উপলক্ষে যানজট নিয়ন্ত্রনে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বন্দরের মালিবাগ ক্যাসল ফুট রেস্টুরেন্টের সামনে ডিউটি করছিলেন এসআই ফরিদ আহম্মেদ। শুক্রবার  ভোর সাড়ে ৫টার দিকে ঢাকাগামী একটি কভারভ্যানকে থামতে সিগনাল দেয়। এসময় কভারভ্যানের চালক  না থামিয়ে এসআই ফরিদের ওপরে তুলে দেয়। এতে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কভার্ডভ্যানটি আটক করলেও চালক ও হেলপার  পালিয়ে যায়।  এসআই ফরিদ আহম্মেদ ২০০০ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। বিবাহিত জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক। কাচঁপুর হাইওয়ে থানায়  প্রথম জানাজা শেষে নিহত এসআই ফরিদের লাশ তার স্বজনদের কাছে  হস্তান্তর করে দেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com