শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

মুসলিম ইস্যুতে মানেকা গান্ধী বিতর্ক সৃষ্টি করেছেন

আন্তর্জাতিক ডেস্ক : মুসলিম ইস্যুতে বক্তব্য রাখায় তীব্র সমালোচনার মুখে পড়েছেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী মানেকা গান্ধী। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে তার তিন মিনিটের ভিডিও। মালেকা গান্ধী বলেছেন, উত্তর প্রদেশের সুলতানপুরে যদি অসম্পূর্ণ কাজ সম্পন্ন অবস্থায় দেখতে চান তাহলে এই আসনের মুসলিমদের উচিত হবে তাকে ভোট দেয়া। এ বক্তব্যের মাধ্যমে তিনি সাম্প্রদায়িকতা উস্কে দিচ্ছেন বলে অভিযোগ আছে। শুক্রবার তাকে শোকজ নোটিশ পাঠিয়েছে ভারতের নির্বাচন কমিশন। নিন্দা জানিয়েছে কংগ্রেস। নিন্দা জানিয়েছেন অভিনেত্রী থেকে রাজনীতিতে পা রাখা বিজেপি দলীয় এমপি হেমা মালিনি, যিনি মথুরা আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ খবর দিয়েছে অনলাইন জি নিউজ।

মানেকা গান্ধী বৃহস্পতিবার বিতর্ক সৃষ্টি করেন। তিনি মুসলিমদের ভোট সম্পর্কে আরো বলেছেন, আমি জিতে যাচ্ছি। কারণ, জনগণের ভালবাসা ও সমর্থন আছে আমার সঙ্গে। কিন্তু মুসলিমদের ভোট ছাড়া যদি বিজয়ী হই তাতে স্বস্তি পাবো না। তখন যদি কোনো মুসলিম আমার কাছে কাজের জন্য আসেন, তখন আমি দেখবো কিভাবে কাজ পান? সব কিছুই হলো গিভ অ্যান্ড টেকের ব্যাপার। তাই না? আমরা সবাই মহাত্মা গান্ধীর সন্তান নই। আমি এরই মধ্যে নির্বাচনে বিজয়ী হয়ে গেছি। কিন্তু আমাকে আপনাদের প্রয়োজন হবে। ভিত্তি গড়ে তোলার জন্য এটাই আপনাদের সুযোগ।
এ নিয়ে শোরগোল হওয়ার পর মানেকা গান্ধী বলেছেন, তার বক্তব্য ভুলভাবে তুলে ধরা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com