মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

নবীগঞ্জে শিশু শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় ধর্ষক জাকারিয়া গ্রেফতার

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা : নবীগঞ্জে এক শিশু শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় ধর্ষক জাকারিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১০টায় উপজেলার দেবপাড়া বাজার থেকে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাওছার আলমের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করে।

জানা যায়, উপজেলার পানিউমদা ইউনিয়নের শংকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির মেধাবী ওই ছাত্রীর পিতা একজন কৃষক। তিনি কৃষিকাজের মাধ্যমে জীবিকা নির্বাহ করে থাকেন। তার পিতা বাড়িতে না থাকলে ওই ছাত্রীই নিকটবর্তী হাওরে চড়ানো গরু-বাছুর বাড়িতে নিয়ে আসেন। গত ২০ মার্চ বিকেলে পিতা বাড়িতে না থাকায় মা তাকে গরু আনতে বাড়ির পশ্চিমে মাঝের কান্দি হাওরে ওই ছাত্রীকে পাঠান। সেখানে তাকে একা পেয়ে উপজেলার আলীপুর গ্রামের আব্দুল ওয়াহিদ-এর পুত্র জাকারিয়া তাকে জোরপূর্বক ধর্ষণ করে। একই গ্রামের আব্দুল জলিল নামক জনৈক ব্যক্তি দূর থেকে ঘটনা দেখে এগিয়ে এলে ধর্ষক পালিয়ে যায়। সাথে সাথে আব্দুল জলিল ওই ছাত্রীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে এলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ওসিসিতে ভর্তি করা হয়। এ বিষয়টি গত মঙ্গলবার (১৬ এপ্রিল) অনলাইন নিউজ পোর্টাল তরফ নিউজ টুয়েন্টি ফোর ডট কম সহ পরদিন জাতীয় দৈনিক মানবজমিন ও হবিগঞ্জের স্থানীয়গুলোতে সংবাদ প্রকাশ হলে নড়েচড়ে বসে প্রশাসন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার তাকে গ্রেফতার করা হয়।

নবীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম দস্তগীর গ্রেফতারের সতত্য নিশ্চিত করে বলেন, ধর্ষণ মামলার একমাত্র আসামী জাকারিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com