বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বাহুবলের কিশলয়ে আলোচনা সভায় শিক্ষা ব্যবস্থার মানোন্নয়নে জেলা প্রশাসকের পরামর্শ

জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদকে ক্রেষ্ট তুলে দিচ্ছেণ ইউএনও জসীম উদ্দিন, কিশলয়ের অধ্যক্ষ জামাল আহমেদ

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ বলেছেন, একটি জাতি, একটি দেশ তখনই উন্নতির একটি মাত্রায় পৌঁছবে, যখন কাঙ্খিত মানের শিক্ষা ব্যবস্থা নিশ্চিত করা যাবে। সরকার দেশের শিক্ষা ব্যবস্থার মানোন্নয়নে গুরুত্বের সাথে কাজ করছে। এ কাজকে তরান্বিত করতে আপনি ও আমি সকলে যার যার জায়গা থেকে আত্মনিয়োগ করতে হবে। এ কাজতে স্বতঃস্ফুর্তভাবে করতে পারলে অভিষ্ট লক্ষ্য পৌঁছা সম্ভব।


তিনি গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বাহুবল উপজেলা প্রশাসন পরিচালিত কিশলয় জুনিয়র হাই স্কুল-এ শিক্ষার মানোন্নয়ন বিষয়ক আলোচনা সভা ও সাং®কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষন দিচ্ছিলেন।

বাহুবল উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিনের সভাপতিত্বে ও শিক্ষক প্লাবন চাষা বিন্দুর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া, সহকারী কমিশনার (ভূমি) মোঃ রফিকুল ইসলাম, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী, বাহুবল মডেল প্রেস ক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর, উপজেলা সমবায় অফিসার মমতাজুর রহমান, স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্য নূরুল ইসলাম মনি, বদরুল আলম, জহিরুল ইসলাম, লাকী আক্তার, অধ্যক্ষ জামাল আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে সঙ্গীত ও নৃত্য পরিবেশন করে সায়মা আক্তার শোভা, রাহুল দাশ, নওসাদ আক্তার ফাবিহা, রিয়া মনি, রিফাত তাসনীম মাহা, মোতাহ আরা মম, তরী রানী দেব ও রচয়িতা পাল।

নৃত্য পরিচালনা করেন তামান্না আক্তার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com