বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

শ্রীমঙ্গলে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) সংবাদদাতা : মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। এই ছাত্রীকে ধর্ষণের দায়ে আসামী করা হয় স্থানীয় মুন্না মিয়া (১৮) কে। অভিযুক্ত মুন্নাকে গ্রেপ্তার করেছে র‌্যাব ৯। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার সন্ধ্যা ৭ টার দিকে শ্রীমঙ্গল উপজেলার বনবীর নামক এলাকা থেকে র‌্যাব ৯ এর নেতৃত্বে একটি অভিযানিক দল গ্রেপ্তার করে। মুন্না শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান গ্রামের মতলিব মিয়ার ছেলে। শ্রীমঙ্গল থানার ওসি তদন্ত মোঃ সোহেল রানা গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নে ধর্ষণের শিকার হয় ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রী। ঘটনার দু’দিন পর বৃহস্পতিবার থানায় মামলা করে নির্যাতিত শিশুটির পরিবার। ওই মেয়ের পারিবারসূত্রে জানা গেছে,  শিশুটির পিতা দিনমজুর।

 গত মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টার দিকে তাদের পাশের বাড়ির বখাটে মুন্না মিয়া (১৮) মেয়েটিকে একা পেয়ে ধর্ষণ করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com