বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বাহুবলের কিশলয় স্কুলে প্রাথমিক সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

বিদায়ী শিক্ষার্থীদের সাথে ফটোসেশনে অতিথিবৃন্দসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : বাহুবল উপজেলা প্রশাসন পরিচালিত কিশলয় জুনিয়র হাই স্কুলের ২০১৮ সনের প্রাথমিক সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  গতকাল বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সকাল ১০টায় স্কুল প্রাঙ্গণে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়াও একই অনুষ্ঠানে বিগত মডেল টেস্ট পরীক্ষার মেধা পুরস্কার ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখছেন অনুষ্ঠানের প্রধান অতিথি সহকারি কমিশণার (ভূমি) রফিকুল ইসলাম

বিদ্যালয়ের অধ্যক্ষ জামাল আহমেদের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক তাজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সহকারি কমিশনার (ভূমি) রফিকুল ইসলাম, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী, বাহুবল কলেজের অধ্যক্ষ আবদুর রব শাহীন, সিনিয়র সাংবাদিক ও বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নুরুল ইসলাম মনি, অভিভাবক প্রতিনিধি বদরুল আলম, শিক্ষক প্রতিনিধি শিপ্রা রানী নাগ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী সজিবুর রহমান এবং গীতা পাঠ করেন অভিজিৎ দেব।

বিদায়ী এক শিক্ষার্খীর হাতে শিক্ষা উপকরণ তুলে দিচ্ছেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ

অনুষ্ঠানে অতিথিগণ আগামি প্রাথমিক সমাপনী পরীক্ষায় বিদ্যালয় থেকে অংশগ্রহনকারী ২৬ জন শিক্ষার্থীর হাতে প্রবেশপত্রসহ বিভিন্ন শিক্ষা উপকরণ তুলে দেন।

এক মেধাবী শিক্ষার্খীর হাতে ক্রেস্ট তুলে দিচ্ছেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ

এছাড়াও বিগত মডেল টেস্ট পরীক্ষায় ভাল ফলাফলকারী ৩৮ জন শিক্ষার্থীর হাতে মেধা পুরস্কার হিসেবে ক্রেস্ট তুলে দেয়া হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com