রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

শায়েস্তাগঞ্জ মাদক ব্যবসায়ী আটক

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা : শায়েস্তাগঞ্জ নতুনব্রীজ এলাকা থেকে চোলাই মদসহ রুবেল আহমেদ (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জনতা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। আটক রুবেল উপজেলার কাছিশাইল গ্রামের মৃত আবু মিয়ার পুত্র। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে তাকে আটক করা হয়।

চুনারুঘাট থানার (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, নতুন ব্রীজ এলাকা দিয়ে রুবেল আহমেদ নামে ওই যুবক বস্তা ভর্তি করে চোলাই মদ নিয়ে যাচ্ছিল। এসময় স্থানীয় কিছু লোকজন বিষয়টি বুঝতে করতে পেরে তাকে আটক করে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রুবেলকে আটক করে থানায় নিয়ে আসে। এসময় তার কাছ থেকে ৭ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com