রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ৬

বাগেরহাট : বাগেরহাটের ফকিরহাট উপেজলার কাকডাঙ্গা এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৪ জন।

শনিবার (১৮ মে) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার কাকডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বাসটি খুলনার রূপসা থেকে গোপালগঞ্জের গোনা পাড়ার উদ্দেশে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে বাগেরহাট সদর উপজেলার কোদলা গ্রামের হেকমত বিশ্বাস (৪৫), খুলনা জেলার কয়রা উপজেলার অর্জুনপুর গ্রামের কুদ্দুস সরদার (৬০), খুলনার রূপসা উপজেলার নৈহাটিগ্রামের বাস চালক ফরহাদ (৪৫) ও সড়কের পাশের নির্মাণ শ্রমিক কয়রা উপজেলার দেলোয়ারের (৬০) নাম জানা গেছে। এছাড়া অজ্ঞাতপরিচয় নারীর (৩০) এবং আরও একযাত্রীর নামপরিচয় জানা যায়নি।

নিহতদের মরদেহ উদ্ধার করে কাটাখালী হাইওয়ে থানায় রাখা হয়েছে।

এদিকে ঘটনার পরপরই ফকিরহাট থানা পুলিশ, কাটাখালী হাইওয়ে থানা পুলিশ এবং বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠায়।

প্রত্যক্ষদর্শী হাবিবুল্লাহ মাহবুবু বলেন, বাসটি দ্রুতগতিতে এসে প্রথমে একটি ছোট গাছের সঙ্গে ধাক্কা লাগে এবং রাস্তার পাশের এক শ্রমিককে চাপা দিয়ে আবার উল্টো দিকে ঘুরে বড় একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এরপরে আমরা সবাই দৌড়ে আসি উদ্ধার কাজে অংশ নেই।

আরেক প্রত্যক্ষদর্শী হাফিজুর রহমান বলেন, মাঠে কাজ করছিলাম, হঠাৎ শুনি বিকট শব্দ। দৌড়ে এসে দেখি বাসটির উল্টে গেছে। আর লোকজন মা-বাবা করে চিল্লাছে।

মূলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিটলার গোলদার বলেন, গাড়িটি দেখে মনে হচ্ছিল এটি লক্কর-ঝক্কর অবস্থা। দ্রুত গতিতে গাড়ি চালিয়ে এসেই কাকডাঙ্গা এলাকায় এসে দুর্ঘটনায় পড়ে। মহাসড়কে এ ধরনের লক্কর-ঝক্কর গাড়ি চলাচলেই এ দুর্ঘটনা ঘটছে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু জাহিদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছি। নিহত ছয় জনের মরদেহ কাটাখালী হাইওয়ে থানায় নেওয়া হয়েছে।

বাগেরহাট ফায়ার সাভিসের উপ সহকারী পরিচালক মাসুদ সরদার জানান, খুলনার রূপসা থেকে গোপালগঞ্জের গোনা পাড়ার উদ্দেশে ছেড়ে আসা যাত্রীবাহী বাস (বগুড়া ব-৪৭৪৫) ফকিরহাট উপজেলার ফলতিতা বাজারের কাকডাঙ্গা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে ঘটনাস্থলেই চাকলসহ ৫ জন ও আহত একজন হাসপাতালে মারা যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com