সোমবার, ১০ জুন ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

শায়েস্তাগঞ্জে প্রথম ইউএনও হিসেবে ফেরদৌস ইসলাম এর যোগদান

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা: নব-গঠিত শায়েস্তাগঞ্জ উপজেলায় নির্বাহী অফিসার হিসেবে এস এম ফেরদৌস ইসলাম আজ রোববার থেকে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহন করছেন। এর পুর্বে তিনি সিরাজগঞ্জ জেলার তারাশ উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ২৯তম বিসিএস প্রশাসন ক্যাডারের এর একজন কর্মকতা। অস্থায়ী কার্যালয় হিসেবে শায়েস্তাগঞ্জ ইউনিয়ন ভূমি অফিস কার্যালয়ে নিয়মিত অফিস করবেন বলেও জানা গেছে।

উল্লেখ্য, গত ২০ অক্টোবর শায়েস্তাগঞ্জ পৌরসভা কর্তৃক আয়োজিত এক সভায় জেলা প্রশাসক এর অঙ্গীকারের প্রেক্ষিতে অতিদ্রুততার সাথেই শায়েস্তাগঞ্জ উপজেলার প্রশাসনিক কার্যক্রম শুরু হল।

এ ক্ষেত্রে শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মো. ছালেক মিয়ার স্বতঃস্ফুর্ত সহযোগিতা ও ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা রেজাউল করিম এর দায়িত্বশীল ভূমিকায় জেলা পরিষদ সদস্য আলেয়া বেগম, জহুর চাঁন বিবি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জালাল উদ্দিন রুমি, পৌর পরিষদের কাউন্সিলর বৃন্দের ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে গতকাল শনিবার সন্ধ্যায় জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহেদ পাভেল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মর্জিনা আক্তার ও নব-নিযুক্ত উপজেলা নির্বাহী অফিসার এস এম ফেরদৌস ইসলাম কে নিয়ে অস্থায়ী কার্যালয় ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শনে আসেন।

এসময় তাৎক্ষনিক এই আগমনে স্থানীয় ব্যক্তিবর্গ খবর পেয়ে আনন্দে উচ্ছ্বাসিত হয়ে নবনিযুক্ত উপজেলা নির্বাহী অফিসার কে দেখতে আসেন এবং ফুলেল শুভেচ্ছা জানান। উপজেলা নির্বাহী অফিসার উপস্থিত সকলের উপস্থিতিতে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বলেন অতিশীঘ্রই শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার সুধীজনদের নিয়ে মতবিনিময় করবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com