শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

অভিযোগ ছাড়া কোনো পরিবহন থামানো যাবে না : আইজিপি

তরফ নিউজ ডেস্ক : আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে মহাসড়কে সব ধরনের চাঁদাবাজি বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

মঙ্গলবার দুপুরে পুলিশ সদর দপ্তরে এক বৈঠকে তিনি এ কথা বলেন। আইজিপি বলেন, ঈদুল ফিতরকে কেন্দ্র করে মহাসড়কে সব ধরনের চাঁদাবাজি বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।  সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া কোনো ধরনের পরিবহন থামানো যাবে না।

আইজিপি বলেন, মহাসড়কে চাঁদাবাজি বন্ধে জেলা ও হাইওয়ে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে। হাইওয়ে ও থানা পুলিশ, বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতা এবং কমিউনিটি পুলিশের সমন্বয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে চাঁদাবাজিরোধে। সড়কের গুরুত্বপূর্ণ পয়েন্ট সিসি ক্যামেরা থাকবে। মহাসড়কে নসিমন, করিমন, ভটভটি, ইজিবাইক চলাচল বন্ধ থাকবে।
পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে তিনি আরো বলেন, দেশের বড় বড় শপিংমলে পোশাকধারী পুলিশের পাশাপাশি নারী পুলিশ ও সাদা পোশাকে পুলিশ মোতায়েনে নিরাপত্তা নিশ্চিত করা হবে। ছিনতাই, চুরিকে মাথায় রেখেই মূলত এ ব্যবস্থা নেয়া হবে।।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com