শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

দীর্ঘ আইনী লড়াইয়ের পর আবারো মায়ারুনের ইউপি সদস্য পদ বহাল

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার মোছাঃ মায়ারুন আক্তারের ইউপি সদস্য পদ বহাল রেখে তার পক্ষে রায় ঘোষনা করেছেন সুর্প্রীম কোর্ট।

গত রবিবার (১৯ মে) সুর্প্রীম কোর্টের আপিল ডিভিশনে এপিল নং ১৫৫৯/২০১৯ মামলায় সিএমপি নং ২০৩/২০১৯ইং ১০ মার্চ ২০১৯ইং এর টেটাস্কো আদেশটি মহামান্য বিচারকগণ বাতিল করে মায়ারুন আক্তারের পক্ষে রায় ঘোষনা করেন।

অপরদিকে গত বৃহস্পতিবার (১৬ মে) নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে গত ২৩ এপ্রিল ৪১৩ (১০) ১নং এর আদেশের নোটিশটি বাতিল করা হয়েছে মর্মে একটি পত্র স্বাক্ষরিত হয়। ওই পত্রটি গত সোমবার (২০ মে) ইউপি সদস্য মায়ারুন আক্তারের কাছে প্রেরণ করা হয়। গত ২৩ এপ্রিলের আদেশটি বাতিল হওয়ায় ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার মোছাঃ মায়ারুন আক্তার ইউপি সদস্য হিসেবে বিধি মোতাবেক বহাল রয়েছেন। সুর্প্রীম কোর্ট ও নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার আদেশের পরিপ্রেক্ষিতে বর্তমানে  মায়ারুন আক্তার ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য হিসেবে তার দায়িত্ব পালন করতে পারবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com