বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

দীর্ঘ আইনী লড়াইয়ের পর আবারো মায়ারুনের ইউপি সদস্য পদ বহাল

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার মোছাঃ মায়ারুন আক্তারের ইউপি সদস্য পদ বহাল রেখে তার পক্ষে রায় ঘোষনা করেছেন সুর্প্রীম কোর্ট।

গত রবিবার (১৯ মে) সুর্প্রীম কোর্টের আপিল ডিভিশনে এপিল নং ১৫৫৯/২০১৯ মামলায় সিএমপি নং ২০৩/২০১৯ইং ১০ মার্চ ২০১৯ইং এর টেটাস্কো আদেশটি মহামান্য বিচারকগণ বাতিল করে মায়ারুন আক্তারের পক্ষে রায় ঘোষনা করেন।

অপরদিকে গত বৃহস্পতিবার (১৬ মে) নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে গত ২৩ এপ্রিল ৪১৩ (১০) ১নং এর আদেশের নোটিশটি বাতিল করা হয়েছে মর্মে একটি পত্র স্বাক্ষরিত হয়। ওই পত্রটি গত সোমবার (২০ মে) ইউপি সদস্য মায়ারুন আক্তারের কাছে প্রেরণ করা হয়। গত ২৩ এপ্রিলের আদেশটি বাতিল হওয়ায় ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার মোছাঃ মায়ারুন আক্তার ইউপি সদস্য হিসেবে বিধি মোতাবেক বহাল রয়েছেন। সুর্প্রীম কোর্ট ও নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার আদেশের পরিপ্রেক্ষিতে বর্তমানে  মায়ারুন আক্তার ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য হিসেবে তার দায়িত্ব পালন করতে পারবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com