বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বৃষ্টিতে ভেসে গেল দ.আফ্রিকা-উইন্ডিজ ম্যাচ

তরফ স্পোর্টস ডেস্ক : বৃষ্টির কাছে মানতে হলো হার। বিরূপ আবহাওয়ায় পরিত্যক্ত হয়ে গেল দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ।

ব্রিস্টলে দক্ষিণ আফ্রিকা ইনিংসের নবম ওভারে প্রথম বৃষ্টি নামে। কিছুক্ষণ পর খেলা শুরু হলে দশম ওভারে আবার বৃষ্টির জন্য মাঠ ছাড়তে হয় ক্রিকেটারদের। লম্বা সময় অপেক্ষার পর খেলা শুরু হলে ম্যাচের দৈর্ঘ্য নেমে আসে ৩১ ওভারে। ত্রয়োদশ ওভারে আবার বৃষ্টি নামলে আর খেলা সম্ভব হয়নি।

স্থানীয় সময় বিকাল চারটা ১০ মিনিটে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন দুই আম্পায়ার।

যতটুকু খেলা সম্ভব হয়েছে তাতে ছন্দে ফেরার আভাস ছিল হাশিম আমলার ব্যাটে। ৪৬ বলে আট চার ও এক ছক্কায় ৫১ রানে অপরাজিত ছিলেন এই ওপেনার। কুইন্টন ডি কক ৭ চারে অপরাজিত ছিলেন ৩৭ রানে।

স্রেফ দুই বল করে মাঠ ছাড়েন গতিময় পেসার শ্যানন গ্যাব্রিয়েল। নিজের একমাত্র ওভারে ১৬ রান দেন গতির ঝড় তোলা আরেক পেসার ওশান টমাস।

এটা ছিল দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ। প্রোটিয়ারা প্রথম ম্যাচে সহজেই হারিয়েছিল শ্রীলঙ্কাকে। আগামী বৃহস্পতিবার বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে খেলবে ফাফ দু প্লেসির দল।

নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে আগামী মঙ্গলবার নিউ জিল্যান্ডের বিপক্ষে খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com