বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

বাহুবলে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার

দেশীয় বিভিন্ন অস্ত্রসহ দু'ডাকাত

নিজস্ব সংবাদদাতা : বাহুবলে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাতকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রোববার দিবাগত রাত ১টার দিকে ঢাকা-মৌলভীবাজার-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার রশিদপুর গ্যাসফিল্ড সংলগ্ন স্থানে। এ সময় পুলিশ ডাকাত দলের সদস্যদের কাছ থেকে দেশীয় বিভিন্ন অস্ত্র উদ্ধার করেছে। আটককৃতরা হলো- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার আশিদ্রোন গ্রামের ছাদ মিয়ার পুত্র শাহ আলম (৩০) ও একই জেলার রাজনগর উপজেলার মহলাল গ্রামের মৃত ইন্তাজ উল­ার পুত্র জাহান উদ্দিন ওরপে লিটন (৩৫)।

সূত্র জানায়, গোপন সূত্রে পুলিশ জানতে পারে ঢাকা-মৌলভীবাজার-সিলেট পুরাতন মহাসড়কের বাহুবল উপজেলার রশিদপুর গ্যাসফিল্ড সংলগ্ন পাহাড়ি এলাকায় ১৫/১৬ সদস্যের ডাকাতদল গাছ কেটে রাস্তায় ফেলে যানবাহনে ডাকাতির প্রস্তুতি শুরু করছে। সাথে সাথে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীর নেতৃত্বে কমাইছড়া পুলিশ ফাঁড়ি’র একটি শক্তিশালী দল ওই স্থানে ডাকাতদের গ্রেফতারে নামে। এক পর্যায়ে অন্যান্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও পুলিশ উলে­খিত দুই ডাকাতকে আটক করতে সক্ষম হয়। এ সময় তাদের কাছ থেকে পুলিশ গাছ কাটার করাত, ফিকল, দা, রামদা ইত্যাদি উদ্ধার করে।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী জানান, গ্রেফতারকৃত শাহ আলম এর বিরুদ্ধে সিলেট, মৌলভীবাজারে চুরি ও ডাকাতির ৪টি এবং জাহান উদ্দিন ওরপে লিটন-এর বিরুদ্ধে মৌলভীবাজার, রাজনগর ও শ্রীমঙ্গল থানায় চুরি ও ডাকাতির অন্ততঃ ১০টি মামলা রয়েছে। তারা তাদের সহযোগীদের নাম প্রকাশ করেছে। তাদের দেওয়া তথ্য মতে সহযোগীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com