বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

ফের ইনজুরিতে নেইমার, কোপায় খেলা নিয়ে শঙ্কা

তরফ স্পোর্টস ডেস্ক : ক’দিন আগেই ইনজুরি কাটিয়ে মাঠে ফিরেছিলেন নেইমার জুনিয়র। এবার ফের ইনজুরিতে ব্রাজিলিয়ান তারকা নেইমার। এতে ঘরের মাঠে কোপা আমেরিকা খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। মঙ্গলবার অনুশীলনের সময় হাঁটুর চোট নিয়ে মাঠ ছাড়েন ২৭ বছর বয়সী নেইমার। ব্রাজিলিয়ান সংবাদমধ্যমের খবর, দলের অনুশীলনে শট নেওয়ার সময় মঙ্গলবার বাঁহাঁটুতে চোট পান নেইমার। এরপর আর অনুশীলন চালিয়ে যেতে পারেননি এই ফরোয়ার্ড। মেডিক্যাল স্টাফদের সহযোগীতায় মাঠ ছাড়েন তিনি। তবে প্রাথমিক স্ক্যান রিপোর্টে আঘাত গুরুতর না হলেও আজ (বুধবার) আরও একবার পরীক্ষা করা হবে নেইমারের। সেই রিপোর্ট হাতে পাওয়ার পরই নেইমারকে নিয়ে পরবর্তী সিদ্ধান্ত গৃহীত হবে। ১৯৮৯ পর ফের ব্রাজিলের মাটিতে বসতে চলেছে লাতিন আমেরিকার শিরোপা দখলের লড়াই। গ্রুপ পর্যয়ে বলিভিয়া, পেরু ও ভেনেজুয়েলার মুখোমুখি হবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

গতবছর সেপ্টেম্বরে সেলেকাওদের স্থায়ী অধিনায়ক হিসেবে নেইমারের নাম ঘোষণা করেছিলেন ব্রাজিল কোচ তিতে। কিন্তু কোপা শুরুর আগে গত সোমবার নেইমারকে সরিয়ে ক্লাব ফুটবলে তার সতীর্থ লেফটব্যাক দানি আলভেজকে অধিনায়ক নির্বাচিত করেন ব্রাজিল কোচ। যদিও দক্ষিণ আমেরিকার এই টুর্নামেন্টে নেইমারের নেতৃত্ব থেকে বাদ পড়া দলের পারফরম্যান্সে কোনও প্রভাব ফেলবে না বলেই মনে করে সে দেশের ফুটবল সংস্থা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com