মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন ৫০ লাখ মানুষ অনলাইন জুয়ায় যুক্ত, আসছে সম্মিলিত অভিযান বাহুবলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো “ইউসেব”

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাট হাতে জয়া আহসান

তরফ স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাটিং করলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ‘৬০ সেকেন্ড চ্যালেঞ্জ’ নামের একটি পর্বে বাংলাদেশের সাবেক ক্রিকেট তারকা আবদুর রাজ্জাকের সঙ্গে ব্যাট করেন জয়া।

রাজ্জাক ২২ রান করেন। তবে জয়া বেশ কটি বল খেললেও একটি বলের বেশি ব্যাটে বলে করতে পারেননি। শূন্য রানে অপরাজিত ছিলেন তিনি।

বিশ্বকাপে অংশ নেওয়া ১০ দেশের প্রতিনিধিরা অংশ নেন ৬০ সেকেন্ড চ্যালেঞ্জ পর্বে। ইংল্যান্ড সর্বোচ্চ ৭৪ রান করে এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়। সর্বনিম্ন ১৯ রান করে ভারত। বাংলাদেশ ২২ রান করে হয়েছে নবম।

প্রত্যেক দেশকে এই পর্বে প্রতিনিধিত্ব করেন দুজন করে। পাকিস্তানের পক্ষে ছিলেন ক্রিকেটার আজহার ও মালালা ইউসুফজাই। ওয়েস্ট ইন্ডিজকে প্রতিনিধিত্ব করেন কিংবদন্তি ক্রিকেটার ভিভ রিচার্ডসন ও অ্যাথলেট ইয়োহান ব্লাক। অস্ট্রেলিয়ার তারকা ব্রেট লির সঙ্গে ছিলেন টেনিস তারকা প্যাট ক্যাশ।

প্রত্যেক দেশকে একজন করে সাবেক ক্রিকেট তারকার সঙ্গে ছিলেন অন্য জগতের একজন করে তারকা।

বুধবার বাংলাদেশ সময় রাত ১০টা শুরুর হয় ক্রিকেট বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান। ব্রিটেনের মধ্য লন্ডনের ওয়েসমিনিস্টার শহর ও বাকিংহাম প্রসাদের মধ্যের সড়ক দ্য মলে হয় অনুষ্ঠানটি। বিখ্যাত তারকারা পারফর্ম করেছেন। সংগীত আয়োজনসহ ছিল নানা আয়োজন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com