শুক্রবার, ২১ জুন ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন বাহুবলে জাতীয় পুষ্টি সেবা কার্যক্রমের আওতায় কর্মশালা অনুষ্ঠিত ফয়জাবাদ হাই স্কুলের সভাপতি সামিউল ইসলাম ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাট হাতে জয়া আহসান

তরফ স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাটিং করলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ‘৬০ সেকেন্ড চ্যালেঞ্জ’ নামের একটি পর্বে বাংলাদেশের সাবেক ক্রিকেট তারকা আবদুর রাজ্জাকের সঙ্গে ব্যাট করেন জয়া।

রাজ্জাক ২২ রান করেন। তবে জয়া বেশ কটি বল খেললেও একটি বলের বেশি ব্যাটে বলে করতে পারেননি। শূন্য রানে অপরাজিত ছিলেন তিনি।

বিশ্বকাপে অংশ নেওয়া ১০ দেশের প্রতিনিধিরা অংশ নেন ৬০ সেকেন্ড চ্যালেঞ্জ পর্বে। ইংল্যান্ড সর্বোচ্চ ৭৪ রান করে এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়। সর্বনিম্ন ১৯ রান করে ভারত। বাংলাদেশ ২২ রান করে হয়েছে নবম।

প্রত্যেক দেশকে এই পর্বে প্রতিনিধিত্ব করেন দুজন করে। পাকিস্তানের পক্ষে ছিলেন ক্রিকেটার আজহার ও মালালা ইউসুফজাই। ওয়েস্ট ইন্ডিজকে প্রতিনিধিত্ব করেন কিংবদন্তি ক্রিকেটার ভিভ রিচার্ডসন ও অ্যাথলেট ইয়োহান ব্লাক। অস্ট্রেলিয়ার তারকা ব্রেট লির সঙ্গে ছিলেন টেনিস তারকা প্যাট ক্যাশ।

প্রত্যেক দেশকে একজন করে সাবেক ক্রিকেট তারকার সঙ্গে ছিলেন অন্য জগতের একজন করে তারকা।

বুধবার বাংলাদেশ সময় রাত ১০টা শুরুর হয় ক্রিকেট বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান। ব্রিটেনের মধ্য লন্ডনের ওয়েসমিনিস্টার শহর ও বাকিংহাম প্রসাদের মধ্যের সড়ক দ্য মলে হয় অনুষ্ঠানটি। বিখ্যাত তারকারা পারফর্ম করেছেন। সংগীত আয়োজনসহ ছিল নানা আয়োজন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com