মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

নবীগঞ্জে নারকেল গাছ থেকে পরে কিশোরের মৃত্যু

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা : নবীগঞ্জে নারকেল গাছ থেকে পরে জাহিদুল আমিন (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে নবীগঞ্জ পৌর এলাকার রাজনগর গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার রাজাবাদ গ্রামের ডাক্তার জাফর ইকবাল রতনের বাড়ীতে একই গ্রামের নুরুল আহমেদের পুত্র জাহিদুল শনিবার বিকেলে নারিকের গাছ উঠে। আসাবধানতাবসত গাছ থেকে মাটিতে পরে সে গুরুতর আহত হয়। আহত জাহিদুল আমিনকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে তার আবস্থার অবনতি থেকে কতর্ব্যরত ডাক্তার তাকে সিলেট ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। সিলেট নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com