বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

নারায়ণগঞ্জে বাস-লেগুনা সংঘর্ষে নারীসহ নিহত ৩

তরফ নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাসের সঙ্গে সংঘর্ষে এক লেগুনার চালক ও দুই নারী যাত্রী নিহত হয়েছেন; আহত হয়েছেন অন্তত ১৫ জন।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার তারাবো তেতলাবো এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে কাঁচপুর হাইওয়ে থানার এসআই আব্দুস সামাদ জানান।

নিহতরা হলেন- লেগুনা যাত্রী কিশোরগঞ্জের ভৈরব থানার শুম্বপুর এলাকার আমিন মিয়ার স্ত্রী রিনা বেগম (৩২) ও একই জেলার বাজিতপুর থানার পিরোজপুর এলাকার মিজান মিয়ার স্ত্রী আছমা বেগম (৩৪)। লেগুনার চালকের পরিচয় জানা য়ায়নি।

আহত লেগুনা যাত্রী আকলিমা বেগম, আমিন মিয়া, আকাশ, রিংকু দত্ত, এছশাদ, শারমিন আক্তার, সুরমা বেগম, আমির হোসেন, ইমনসহ আহতদের স্থানীয় একটি হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসআই বলেন, “সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে লেগুনাটি যাত্রী নিয়ে ভৈরব যাচ্ছিল। পথে ঢাকাগামী অগ্রদূত পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনার চালকসহ তিনজন নিহত হয়।”

খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ও বাস ও লেগুনাটি  জব্দ করে বলে জানান তিনি।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. কাইয়ুম আলী বলেন, নিহত দুই নারীর লাশ স্বজনেরা ময়নাতদন্ত ছাড়াই নিয়ে গেছে। আর বাকি একজনের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com