রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত ৩ কলম্বিয়াকে হারিয়ে দ্বিতীয়বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাহুবলে স্মার্ট এনআইডি কার্ড বিতরণের জন্য জনবল নিয়োগ বিজ্ঞপ্তি বাহুবলে দুই মাস ধরে নিখোঁজ রবিউলের সন্ধান চায় পরিবার যে কারণে ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দেয় সোহাগ ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার পিএসসির প্রশ্নফাঁস: দায় স্বীকার করে ৭ জনের জবানবন্দি, ১০ জন কারাগারে দেশের সম্পদ বেচে মুজিবের মেয়ে ক্ষমতায় আসে না: প্রধানমন্ত্রী ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে বাহুবলে মানববন্ধন

নদী ভাঙ্গনের কবলে ফেঞ্চুগঞ্জ

ফেঞ্চুগঞ্জ (সিলেট) সংবাদদাতা : পানি বাড়ছে কুশিয়ারা নদীতে। সেই সাথে ভেঙ্গে পড়ছে নদীর তীর। ভাঙ্গনের কবলে পড়েছে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ভেলকোনা, সাইলকান্দি, সুড়িকান্দি, গয়াসী, বসন্তপুর গ্রামগুলো।

দিন দিন নদী ভাঙ্গন তীব্রতর হওয়ায় বিপাকে পড়েছেন গ্রামগুলোর শত পরিবার। ব্যাঘাত হচ্ছে স্বাভাবিক চলাফেরায়।

সরেজমিনে দেখা যায়- ভেলকোনা গ্রামের খেয়াঘাট ভেঙ্গে যাওয়ায় ঝুঁকি নিয়ে পারাপার হচ্ছেন সাধারণ মানুষ। এবড়োখেবড়ো ভাবে ভাঙ্গনের ফলে উঠা নামা করতে পারছেন না শিশু ও বৃদ্ধরা।

ভাঙ্গন কবলিত এলাকার মানুষজন নদীর উত্তর পারে এসে যানবাহনে চলাচল করেন, কিন্তু নদী তীর ভেঙ্গে যাওয়ায় উপজেলা সদরের সাথে ঐ জনপদের স্বাভাবিক যোগাযোগ ব্যাহত হচ্ছে।

এ ব্যাপারে উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান এমরান উদ্দিন জানান, ভাঙনের ব্যাপারটা পানি উন্নয়ন বোর্ডকে জানানো হয়েছে। আপাতত খেয়াঘাটের জন্য কোন ব্যবস্থা করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com