বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

আফগানদের বিপক্ষেও অনিশ্চিত সাইফউদ্দিন!

প্রতিপক্ষের ব্যাটসম্যান যখন সাজঘরের পথে

তরফ স্পোর্টস ডেস্ক : পিঠের ব্যথার কারণে গত ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে পারেননি তরুণ অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তাঁর এই ব্যথা এখনো সেরে না ওঠায় চলমান বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে খেলা অনিশ্চিত হয়ে পড়েছে।

সাউদাম্পটনে আগামী ২৪ জুন বাংলাদেশ ও আফগানিস্তান মুখোমুখি হবে। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিছেন, ইনজুরির বিষয়ে সাইফউদ্দিনের কাছ থেকে শুনবে টিম ম্যানেজম্যান্ট।

এ ব্যাপারে সাংবাদিকদের আকরাম  খান বলেন, ‘আমি যতদূর জানি সাইফউদ্দিন পিঠের চোটে ভুগছে। সুস্থ হতে সময় লাগবে তাঁর। এ বিষয়ে আমি দলের ফিজিওর সঙ্গে কথা বলব।’

ডানহাতি পেসার সাইফউদ্দিন চলমান বিশ্বকাপে দারুণ খেলছেন। ৯ উইকেট শিকার করেছেন তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে তাঁর অনুপস্থিতি দলকে বেশ ভুগিয়েছিল।

এদিকে ইনজুরির কারণে অসিদের বিপক্ষে খেলতে না পারা মোসাদ্দেক হোসেন সৈকতের অবস্থা উন্নতি হয়েছে। আগামী ম্যাচে তাঁকে একাদশে দেখা যেতে পারে।

এদিকে চোটের কারণে সাইফউদ্দিন শেষ পর্যন্ত দল থেকে ছিটকে পড়লে তাসকিন আহমেদ সুযোগ পেতে পারেন শোনা যাচ্ছে। বিশ্বকাপের বাংলাদেশ দলে তাঁর সুযোগ না পাওয়াটা বেশ আলোচিত ছিল। দলে জায়গা না পেয়ে কেঁদেই ফেলেছিলেন তিনি। এখন বিশ্বকাপের মাঝপথে আবার আলোচনায় এসেছে তাঁর নাম।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com