মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বানিয়াচংয়ে রাস্তার বেহাল দশা, দ্রুত সংস্কারের দাবি

রায়হান ইউ সুমন, বানিয়াচং থেকে : উপজেলা সদরের ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের অন্তর্গত গ্যানিংগঞ্জ বাজার থেকে বড়বাজার যাওয়ার রাস্তাটির স্থানীয় এল আর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের উত্তর কোণে একটি মিনি কালভার্ট ভেঁঙ্গে যান চলাচলে প্রায়যাবত এই অবস্থা থাকার ফলে সেটি মেরামত করতে আদৌ কোনো পদক্ষেপ নেয়নি সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষ।

এভাবে চলতে থাকলে যে কোন সময় বড়ো ধরণের দুর্ঘটনা ঘটার আশঙ্কা করছেন স্থানীয়রা। কালভার্টটি মেরামত না করা হলে যে কোনো সময় ভেঁঙ্গে যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে যেতে পারে। অন্যদিকে একই বাজার হতে বড়বাজার যাওয়ার সাগরদীঘি পূর্বপাড়ের মধ্যকার আমবাগান উচ্চ বিদ্যালয়ের কাছকাছি একটি জায়গা অনুরুপভাবে ভেঁঙ্গে পড়ে রয়েছে। এই জায়গাটিতে বড়ো ধরণের গর্ত হয়ে মরণ ফাঁদে পরিণত হয়েছে। দীর্ঘদিন ঝুঁকি নিয়ে ওই রাস্তা দিয়ে শত শত মানুষ ও যানবাহন এই পথে চলাচল করছে।

বিশেষ করে সন্ধ্যার পরই বড়ো ধরণের দুর্ঘটনা ঘটার আশঙ্কা করছেন এলাকাবাসী। রাস্তায় চলতে গিয়ে হরহামেশা দুর্ঘটনার শিকারও হচ্ছেন অনেকে। এই রাস্তা দিয়ে প্রতিদিন অসংখ্য বাস, জিপ, ট্রাক, মাইক্রো, ইজিবাইক ও টমটমসহ বিভিন্ন যানবাহনে শত শত মানুষ চলাচল করছেন।

স্কুল, কলেজগামী শিক্ষার্থীসহ ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে রাস্তাটি গুরুত্বপুর্ণ ভুমিকা পালন করছে। তাই দ্রুত এই দুটি রাস্তা মেরামতের জন্য জনপ্রতিনিধি ও সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসীসহ চলাচলকারী পথচারীরা। এই বিষয়ে উপজেলা প্রকৌশলী আল-নূর তারেক এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কিছুদিনের মধ্যেই এই রাস্তাসহ যতগুলো ভাঁঙ্গাচোরা রাস্তা আছে সবগুলো রাস্তা মেরামত করা হবে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com