শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

নির্বাচনে আমরা বিপুল ভোটে বিজয়ী হব : কাদের

ছবি : ফাইল ছবি

তরফ নিউজ ডেস্ক : অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আমরা সকল হিসাবের অঙ্কে এগিয়ে আছি। ভোট দেবে জনগন। অাগামী নির্বাচনে অামাদের জোট বিপুল ভোটে বিজয়ী হবে।

শুক্রবার (২৩ নভেম্বর) সকালে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মনোনয়নপ্রাপ্তদের তালিকা প্রকাশের বিষয়ে তিনি বলেন, মনোনয়ন তালিকা ২৭ নভেম্বরের মধ্যে করার কোনো বিকল্প নেই। ২৭ নভেম্বর অতিক্রম করা যাবে না। আমরা আওয়ামী লীগ এবং মহাজোট- ইলেক্টেবল ও উইনেবল প্রার্থীদেরই মনোনয়ন দেবো।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মনোনয়নের জন্য আমরা যে তালিকা চূড়ান্ত করেছিলাম, সেখানেও শেষ মুহূর্তে অনেক পরিবর্তন আসছে।

বুড়িগঙ্গা নদীতে যশোর জেলা বিএনপির সহ-সভাপতি এবং আসন্ন নির্বাচনে মনোনয়নপ্রত্যাশী আবু বকর আবুর মরদেহ পাওয়ার ব্যাপারে এক প্রশ্নের জবাবে কাদের বলেন, তাদের (বিএনপি) মনোনয়নপ্রত্যাশী অনেক। একে (আবু) সরিয়ে দিলে আরেকজন মনোনয়ন পাবে, এটাও হতে পারে। বিষয়টি বিএনপির অভ্যন্তরীণ সমস্যা হতে পারে। বিএনপির এই প্রার্থীর সঙ্গে আওয়ামী লীগের দ্বন্দ্ব নেই, কোনো স্বার্থেরও বিষয় নেই।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, আইন বিষয়ক সম্পাদক শ ম রেজাউল করিম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com