শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বানিয়াচংয়ে টমটম উল্টে নিহত ১

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা: হবিগঞ্জের বানিয়াচঙ্গ উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে টমটম (ইজিবাইক) উল্টে এখলাছ মিয়া (৬৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন যাত্রী।

শনিবার (৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার ইকরাম-হবিগঞ্জ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। এখলাছ ইকরাম গ্রামের সুরুজ আলীর ছেলে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের নাম-পরিচয় জানা যায়নি।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, যাত্রীবাহী একটি টমটমে করে ইকরাম থেকে সাঙ্গর যাচ্ছিলেন এখলাছ। পথে নিয়ন্ত্রণ হারিয়ে টমটমটি উল্টে যায়। এতে টমটমের চার যাত্রী আহত হন। আহতদের মধ্যে গুরুতর আহতাবস্থায় এখলাছকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ মোবারক এখলাছের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com