শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাসায় গিয়েও সুজাতের দেখা পাননি রেজা : ক্ষুব্ধ নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক: বিএনপির মনোনয়নপ্রত্যাশী শেখ সুজাত মিয়ার বাসায় গিয়েও তার দেখা পেলেন না জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়া।

সোমবার প্রতীক বরাদ্দের পর হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে ঐক্যফ্রন্টের ধানের শীষের প্রার্থী ড. রেজা কিবরিয়া প্রচারণা শুরু করেন। নবীগঞ্জে এসেই প্রথমেই যান তার সঙ্গে দলীয় মনোনয়ন লড়াইয়ের প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির সাবেক সাংসদ শেখ সুজাত মিয়ার বাসায়। এ সময় তার সঙ্গে ছিলেন হবিগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি শফিকুর রহমান ফারছু, যুগ্ম সম্পাদক ডা. আহমদুর রহমান আবদাল ও অ্যাডভোকেট কামাল উদ্দিন সেলিম।

বাসায় গিয়ে শেখ সুজাতের দেখা পাননি রেজা কিবরিয়া। ড. রেজা কিবরিয়া তার বাসার কেয়ারটেকারকে গেটের তালা খুলে দিতে বললে তিনি জানান, স্যার (শেখ সুজাত) চাবি নিয়ে চলে গেছেন। তাই তালা খোলা সম্ভব নয়।

এ সময় উপস্থিত বিএনপি নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভ দেখা দেয়। পরে ড. রেজা সেখান থেকে ফিরে নিজ গ্রামে চলে যান। নবীগঞ্জ শহরে কোনো পথসভা না করে প্রথমেই তার গ্রামের বাড়ি জালালসাপ যান। সেখানে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

এ ব্যাপারে হবিগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি শফিকুর রহমান ফারছু বলেন, শেখ সুজাত বাসার গেটে তালা ঝুলিয়ে রাজনৈতিক শিষ্টাচারবহির্ভূত কাজ করেছেন।

ড. রেজা কিবরিয়া বলেন, শেখ সুজাত সাহেব জরুরি কাজে কোথায় গেছেন আবার আসলে দেখা হবে এটা কোনো সমস্যা নয়। তিনি আরও বাংলাদেশে আমাদের সবার একটি ডিসিপ্লিন এক্সেপ্ট করতে হবে। দেশবাসীর সামনে একটি কঠিন পরীক্ষা। আমি মনে করি-বাংলাদেশের মানুষ এ পরীক্ষায় উত্তীর্ণ হবে। আমরা ইনশাআল্লাহ জয়ী হব।

পরে বিকেলে বাহুবল উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্জ আকাদ্দছ মিয়া বাবুলের মিরপুর বাজারস্থ বাসায় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com