শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাহুবলে পিতার হত্যার বিচার সুনিশ্চিত করতে ধানের শীষে ভোট চাইলেন ড. রেজা

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা: হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়া বলেছেন, আমার পিতা সাবেক সফল অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া ২০০৫ সনে হবিগঞ্জের বৈদ্যেরবাজারে জনসভা করতে এসে গ্রেনেড হামলায় নিহত হয়। ঘটনার ১৩টি বছর অতিক্রান্ত হলেও আমরা তার হত্যাকান্ডের সুবিচার পাইনি। আমি আমার পিতা হত্যার সুবিচার নিশ্চিত করা এবং আমার পিতার স্বপ্নের বাহুবল-নবীগঞ্জ গড়ার প্রত্যয় নিয়ে নির্বাচনে নেমেছি। আপনারা ধানের শীষে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে আমি বাহুবল-নবীগঞ্জকে শান্তি-সমৃদ্ধির জনপদে পরিণত করবো।

তিনি মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বেলা ৩টায় বাহুবল উপজেলা সদরে গণসংযোগকালে সমবেত জনতার উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন। তিনি বলেন, আমার দাদার বাড়ি নবীগঞ্জ উপজেলায় হলেও আমার দাদীর পিত্রালয় বাহুবল উপজেলায়। সে হিসেবে দুই উপজেলার সাথে আমার নাড়ির সম্পর্ক আছে। আমার পিতা তার জীবদ্ধশায় এ আসন থেকে নির্বাচন করে এমপি হয়ে অত্র এলাকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করার চেষ্টা করলেও সফল হতে পারেননি। আমি তার ইচ্ছে পূরণ করার লক্ষ্য নিয়ে মাঠে নেমেছি। আমার বিশ্বাস আপনারা আমার পিতার স্বপ্ন পূরণে আমাকে সহায়তা করবেন। তিনি আরো বলেন, এটা স্বাভাবিক নির্বাচন নয়, দেশ বাঁচানোর নির্বাচন, খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করার নির্বাচন। এটা গণতন্ত্র উদ্দারের নির্বাচন। আপনারা ভয় পাবেন না। আপনারা নির্ভয়ে ঘর ছেড়ে বের হয়ে ধানের শীষে ভোট দিয়ে ধানের শীষকে জয়যুক্ত করুন। সারাদেশে ধানের শীষের জোয়ার উপঠেছে। ঐক্যফ্রন্ট বিজয়ী হলে আগামী ৫ বছরে পঞ্চাশ বছরের উন্নয়ন হবে।


তিনি মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বেলা আড়াইটায় বাহুবল উপজেলার উত্তরপ্রান্তে কল্যাণপুর থেকে দক্ষিণ প্রান্তে লষ্করপুর পর্যন্ত গণসংযোগ করেন। এ সময় তিনি প্রতিটি বাজারে কিছুসময় পায়ে হেঁটে এবং হুডখোলা গাড়িতে ছড়ে সমবেত জনতাকে সালাম ও শুভেচ্ছা জানান। এ সময় শত শত লোকজনকে স্বতস্ফুর্ত ভাবে রাস্তায় গাড়িয়ে তার সালাম গ্রহণ করতে দেখা যায়। এ সময় স্থানীয় বিএনপি’র শীর্ষ নেতাদের তার পাশে দেখা না গেলেও প্রচুর জনসাধারণ তার গণসংযোগে অংশ নেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com