শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাতেই দেশ ছাড়ছেন এরশাদ

ফাইল ফটো

তরফ নিউজ ডেস্ক: আজ রাতেই চিকিৎসার উদ্দেশ্যে সিঙ্গাপুর যাচ্ছেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ।

পার্টির প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের একান্ত সচিব মেজর (অব.) খালেদ আখতার বলেন, রাত ১১ টায় সিঙ্গাপুরের এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি দেশের বাইরে যাবেন । তার সঙ্গে যাবেন পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

তার দেশের বাইরে যাওয়ার কথা পার্র্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাও নিশ্চিত করেছেন। রাঙা বলেন, মহাজোটের আসন বন্টন নিয়ে সন্তুষ্ট নয় জাপা। মহাজোট থেকে কতগুলো আসন পাওয়া যাবে চূড়ান্তভাবে তা এখনো জানা যায়নি। তবে ২৯ থেকে কমতে পারে। অপরদিকে উন্মুক্ত আসনের প্রার্থী বাড়তে পারে বলে জানান মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com