শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

এমপি তাজুল ইসলামকে মন্ত্রী করার দাবি এলাকাবাসীর

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা): কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসন থেকে নির্বাচিত লাকসাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. তাজুল ইসলাম এমপিকে একাদশ সংসদে মন্ত্রী হিসেবে দেখতে চান এলাকাবাসী।

মো. তাজুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘনিষ্ঠ ও আস্থাভাজন রাজনীতিবিদ হিসেবে এলাকায় ব্যাপক পরিচিত। মো. তাজুল ইসলাম একজন মিডিয়া ব্যাক্তিত্ব এবং সুনামধন্য শিল্পপতি।

তিনি কুমিল্লা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি। ১৯৯৬ সালে তিনি এ আসনে প্রথমবার আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। পরবর্তিতে এবারসহ তিনি এ আসনে চারবার সংসদ সদস্য নির্বাচিত হন। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর বিগত পনের বছর লাকসাম-মনোহরগঞ্জে ব্যাপক উন্নয়ন করেছেন তিনি।

বিশেষ করে এ অঞ্চলের সকল রাজনৈতিক দলের নেতাকর্মী ও সাধারন মানুষের হৃদয়ে একজন সৎ, যোগ্য, ভাল মানুষ এবং উন্নয়নের রূপকার হিসেবে স্থান করে নেয়ায় এবার চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তাকে নিয়ে মন্ত্রীর স্বপ্ন দেখছেন এলাকাবাসী। বিগত পনের বছর সংসদ সদস্য থাকাকালে তিনি স্বরাষ্ট্র মন্ত্রনালয়, অর্থ মন্ত্রনালয়, পরিকল্পনা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং সর্বশেষ বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্ব পালন করেছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপি প্রার্থী কর্ণেল (অব.) এম. আনোয়ার উল আজিমের সঙ্গে ২ লাখ ৫৯ হাজার ২৯৩ ভোট বেশি পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। বিপুল ভোটের ব্যাবধান হিসেবে তাজুল ইসলামের উন্নয়ন, রাজনৈতিক অবস্থান শক্তিশালী ও ব্যাক্তি সততা বলে মনে করছেন এলাকার সাধারণ মানুষ।

এবার এমপি তাজুল ইসলামকে একাদশ জাতীয় সংসদে পূণাঙ্গ মন্ত্রী করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি জানিয়েছেন কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের সাধারন মানুষ।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট ইউনুছ ভূঁইয়া বলেন, মো. তাজুল ইসলাম এমপি জনগণের হৃদয়ে এমন ভাবে আস্থা অর্জন করেছেন ওই আস্থা এবং বিশ্বাসের কারনেই জনগণ তাকে মন্ত্রী হিসেবে সংসদে দেখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি জানিয়েছেন। আমরা আশা করি প্রধানমন্ত্রী আমাদের নেতা মো. তাজুল ইসলামকে এবার মন্ত্রীত্ব দিয়ে লাকসাম-মনোহরগঞ্জবাসীর দীর্ঘদিনের দাবি পূরণ করবেন।

পৌর আওয়ামীলীগের সভাপতি তাবারক উল্ল্যাহ কায়েস বলেন, এ এলাকার উন্নয়নের রূপকার হিসেবে পরিচিত মো. তাজুল ইসলাম এমপি থাকাকালে বিভিন্ন মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবার তাকে মন্ত্রী করবেন বলে আমরা আশা করি।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা বলেন, মো. তাজুল ইসলাম একজন শিক্ষানুরাগী, সৎ, নিষ্ঠাবান, সাহসী ও জনগণ বান্ধব। উন্নয়নের অভিযাত্রায় অদম্য প্রিয় নেতা মন্ত্রী হয়ে দক্ষিণ কুমিল্লাবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পূরণ করবেন এমনটাই দাবি এ অঞ্চলের জনগণের।

উপজেলা যুবলীগের আহবায়ক, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের বলেন, লাকসাম-মনোহরগঞ্জবাসীর প্রিয় নেতা মো. তাজুল ইসলাম এমপিকে মাননীয় প্রধানমন্ত্রী এবার মন্ত্রীর আসনে অধিষ্ঠ করলে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) বাংলাদেশের একটি মডেল আসনে রূপান্তরিত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com