শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বানিয়াচংয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

বানিয়াচং (হবিগঞ্জ) সংবাদদাতা : বানিয়াচং উপজেলায় মসজিদের চাঁদা তোলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে উমর আলী চৌধুরী (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার পইলারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত উমর আলী ওই গ্রামের মৃত জজ মিয়া চৌধুরীর ছেলে।

বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) শৈলেন চাকমা বলেন, দুপুরের দিকে মসজিদের চাঁদা তোলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে সন্ধ্যায় উভয়পক্ষ সংঘর্ষে লিপ্ত হলে উমর আলী চৌধুরী নিহত হন।

তবে এলাকাটি প্রত্যন্ত অঞ্চল হওয়ায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছাতে সময় লেগেছে। এছাড়া তাৎক্ষণিকভাবে প্রতিপক্ষকে শনাক্ত করা যায়নি বলেও জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

স্থানীয় একটি সূত্র জানায়, উমর আলী চৌধুরী মক্রমপুর ইউনিয়নের সাবেক সদস্য। বর্তমান ইউপি সদস্য হারিছ মিয়ার লোকদের সঙ্গে তার বিরোধ ছিল। ওই বিরোধকে কেন্দ্র করেই সংঘর্ষের ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তির নাকে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মেহেদী হাসান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com