শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাহুবলে ওয়ারিছ উল­া চৌধুরীর স্মরণে দোয়া মাহফিল ও শিরণী বিতরণ

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা : বাহুবল বাজারের বাসিন্দা বিশিষ্ট মুরব্বি মরহুম ওয়ারিছ উল­া চৌধুরীর স্মরণে দোয়া মাহফিল ও শিরণী বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদজুমা উপজেলা জামিয়া মাহমুদিয়া হামিদনগর মাদ্রাসায় আয়োজিত অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাদ্রাসা মসজিদের ইমাম মাওলানা মিনহাজ উদ্দিন। মরহুম ওয়ারিছ উল­াহ চৌধুরীর দুই পুত্র তুহিন চৌধুরী ও শাহিন চৌধুরীর উদ্যোগে শিরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শিরণী অনুষ্ঠানে বাহুবল উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান ও চুনারুঘাট পৌরসভার মেয়র তুহিন চৌধুরীর ভগনিপতী নাজিম উদ্দিন সামছুসহ প্রায় দুই হাজার ছাত্র শিক্ষক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com