শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের নতুন পরিচালক ডা. দেবপদ

নিজস্ব প্রতিবেদক : সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (স্বাস্থ্য) পদে পদোন্নতি পেয়েছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. দেবপদ রায়।

মঙ্গলবার (৯ এপ্রিল) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্ম সচিব এ কে এম ফজলুল হক স্বাক্ষরিত এক চিঠিতে তাঁকে পদোন্নতি এবং সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) পদে দায়িত্ব দেওয়া হয়। এর প্রেক্ষিতে বুধবার ডা. দেবপদ রায় নতুন দায়িত্বভার গ্রহণ করেছেন।

ডা. দেবপদ রায় হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার খাগাউড়া গ্রামের মৃত হরেন্দ্র লাল রায়ের ছেলে। তিনি হবিগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজ থেকে এইচএসসি ও সিলেট মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। তিনি বিসিএস (৮ম ব্যাচ) উত্তীর্ণ হয়ে ১৯৮৬ সালে বান্দরবন হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা হিসাবে তাঁর কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে হবিগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে দায়িত্ব পালন করেন।

তিনি সিরাজগঞ্জ ও হবিগঞ্জ জেলার সিভিল সার্জন হিসাবে দায়িত্ব পালন শেষে ২০১৭ সালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে উপ-পরিচালক হিসাবে যোগ দেন। এখন পদোন্নতি পেয়ে তিনি পরিচালক পদে যোগ দিয়েছেন।

ডা. দেবপদ রায়ের বড় ভাই ডা. হরিপদ রায় সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক হিসাবে দায়িত্ব পালন শেষে অবসরে যান। ডা. দেবপদ রায়ের স্ত্রী অ্যাডভোকেট শিল্পী রানী রায়। তাঁর বড় ছেলে ডা. দিব্যেন্দু রায় জীবন ও আরেক ছেলে শান্তনু রায় শুভ্র এমবিবিএস ৫ম বর্ষে পড়ছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com