বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

গুজরাটে বহুতল ভবনে আগুন, ১৮ শিক্ষার্থীর মৃত্যু

তরফ আন্তর্জাতিক ডেস্ক : ভারতের  গুজরাট রাজ্যের সুরাটে একটি কোচিং সেন্টারে আগুন লেগে ১৮ জন ছাত্রের মৃত্যু হয়েছে। অনেক ছাত্র আতঙ্কে উপর থেকে ঝাঁপ দেবার দৃশ্য ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জানা গেছে, সুরাটের সারতানা এলাকার তক্ষশীলা মার্কেট কমপ্লেক্সের তিনতলায় একটি কোচিং সেন্টার রয়েছে। আজ বিকেলের দিকে সেখানে আগুন লাগে বলে জানায় সংবাদ সংস্থা পিটিআই।  তিন তলা ও  চারতলাতে আগুন ছড়িয়ে পড়েছে। আতঙ্কে ওই বহুতলের উপর থেকে ঝাঁপ দেয় কোচিং সেন্টারের অনেক ছাত্র। ঘটনার পরই গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি গোটা বিষয়টি নিয়ে তদন্ত করার নির্দেশ দিয়েছেন। আগুনে মৃত ছাত্রদের পরিবারকে চার লক্ষ টাকা ক্ষতিপূরণের নির্দেশ দিয়েছেন। সুরাটের এই আগুনের ঘটনা নিয়ে টুইট করে ক্ষতিগ্রস্ত ছাত্রদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগুনের আতঙ্কে ঝাঁপ দেওয়ার ওই ঘটনা ক্যামেরা বন্দি করেন ওই মার্কেট কমপ্লেক্সের নীচে থাকা লোকজন।।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com