শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাহুবলে ক্যান্সার আক্রান্ত কলেজ ছাত্রী পপির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : বাহুবলে ক্যান্সার আক্রান্ মেধাবী ছাত্রী পপি আক্তার আর নেই (ইন্না…….রাজিউন)। ক্যান্সার আক্রান্ত পপি আক্তার হাজারো মানুষের সহযোগি ও ভালোবাসা নিয়ে দীর্ঘদিন যুদ্ধ করে শনিবার (২৫ মে) বিকাল ৫টায় মৃত্যুর কোলে ঢলে পড়েন। পপি মিরপুর ইউনিয়নের পশ্চিম জয়পুর গ্রামের বাসিন্দা। সে মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থী।

পিতৃহীন মেধাবী ছাত্রীকে বাঁচানোর জন্য অনেকেই এগিয়ে এসেছিলেন। সম্মিলিত চেষ্ঠায় তার চিকিৎসার অর্থ সংগ্রহ করে দীর্ঘদিন চিকিৎসা দেয়া হয়। পপির শিক্ষক, সহপাঠিরা, সকল শ্রেণির, সকল ধর্মের, দেশ বিদেশের মহৎ প্রাণ মানুষের আর্থিক দানে পপির চিকিৎসা চলে দীর্ঘদিন। এক পর্যায়ে সাহায্যের পরিমাণ কমে গেলে তার ব্যয়বহুল চিকিৎসার দায়িত্ব নেয়া সম্ভব হয়নি পরিবারের।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com