শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

তেলের লরি বিস্ফোরণে নিহত ২, গুরুতর আহত ১

নিজস্ব প্রতিবেদক : সিলেটের দক্ষিণ সুরমার কুচাই এলাকার একটি ওয়ার্কশপে তেলের লরি বিস্ফোরণের ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। সে সময় গুরুতর আহত হন আরও একজন।

বিস্ফোরণে নিহত হন লরির চালক মনির হোসেন (৫০) ও ওয়ার্কশপের মালিক কমর উদ্দিন (৩৫)।

আজ শুক্রবার ভোররাত সাড়ে ১২টার দিকে মা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে লরির মেরামত কাজ করার সময় এ বিস্ফোরণের ঘটনা ঘটে বলে জানান মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, পদ্মা ওয়েল কোম্পানির লরিটি ওয়ার্কশপে মেরামত করা হচ্ছিলো। ঝালাই করার এক পর্যায়ে লরিতে আগুন ধরে বিস্ফোরণ ঘটে। এতে দুই জনের মৃত্যু হয়। গুরুতর আহত একজনকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিস্ফোরণের সংবাদ পেয়ে সিলেট দমকল বাহিনীর কর্মকর্তা রায়হান চৌধুরীর নেতৃত্বে বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভান এবং মরদেহগুলো উদ্ধার করেন।

রায়হান চৌধুরী বলেন, ‘গাড়ির ভেতরে মেরামত করতে গিয়ে ঝালাইয়ের সময় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে দুর্ঘটনায় একজনের মরদেহ গাড়ির বাইরে ছিঁটকে পড়ে। আরেকজনের মরদেহ গাড়ির ভেতর থেকে বের করা হয়।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com