শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

করোনার তাণ্ডবে আইপিএল ২০২১ স্থগিত

তরফ নিউজ ডেস্ক : ভারতজুড়ে করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় স্থগিত করা হয়েছে চলমান আইপিএল ২০২১। যেখানে এখন পর্যন্ত আট দলের মধ্যে চার দলেই করোনা সংক্রমণের খবর পাওয়া গেছে।

ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যম টাইম অব ইন্ডিয়া জানিয়েছে, বিসিসিআই ভাইস-প্রেসিডেন্ট রাজীব শুক্লা বলেছেন আইপিএল ২০২১ পুরো মৌসুমের জন্যই স্থগিত করা হয়েছে।

অন্যদিকে ক্রিকইনফোর বরাতে জানা যায়, আইপিএল স্থগিতের ব্যাপারটি নিশ্চিত করেছেন টুর্নামেন্ট চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল। ফ্র্যাঞ্চাইজিগুলোর নিরাপত্তার কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে তিনি জানা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com