শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর কেএনএফের প্রধান সমন্বয়ক বান্দরবানের বাসা থেকে গ্রেপ্তার ফেনীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ৬ ফিলিস্তিনি শিশু দিবস: গাজায় প্রতি ঘণ্টায় মরছে ৪ শিশু বাহুবলে বাংলা নববর্ষ ও ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা বাহুবল মডেল প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বকশীগঞ্জে ৬৫০পরিবারের মাঝে শাড়ি-লুঙ্গী বিতরণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জের মেরুরুচর ইউনিয়নের জাগিরপাড়া গ্রামের সমাজ সেবক ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে কর্মরত মো. শাহজাহান আলী তার ব্যক্তিগত অর্থে ৬৫০ টি পরিবারকে সোমবার দুপুরে ঈদ উপহার হিসেবে শাড়ি-লুঙ্গী বিতরণ করেছেন।

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হওয়া ব্যক্তি ও আসন্ন ঈদ উপলক্ষে মেরুরচর ইউনিয়নের বিভিন্ন গ্রামের মানুষের মাঝে এসব বিতরণ করা হয়।

জাগির পাড়া গ্রামের নিজ বাড়িতে শাড়ি-লুঙ্গী বিতরণকালে মো. শাহজাহান আলী ছাড়াও জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন, সাবেক প্রধান শিক্ষক আবদুল বাছেদ, হযরত আলী মওলানা হামিদুল ইসলাম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com